২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

চমক রেখে তৃতীয় টেস্টের জন্য দল ঘোষণা

চমক রেখে তৃতীয় টেস্টের জন্য দল ঘোষণা। - ছবি : সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে তৃতীয় টেস্টের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। আছে বড় চমক, দেখা যাবে জাতীয় দলের অনেক মুখ। তবে বর্তমান স্কোয়াড থেকেও বাদ পড়ার তালিকাটা দীর্ঘ। যেই তালিকায় নাম আছে বর্তমান অধিনায়ক আফিফ হোসেনেরও!

প্রথম দুই ম্যাচে প্রত্যাশিত পারফর্ম করতে না পারায় ও আফগানিস্তানের বিপক্ষে টেস্টের আগে ক্রিকেটারদের প্রস্তুত করতে বড় পরিবর্তন নিয়ে তৃতীয় ম্যাচের স্কোয়াড সাজিয়েছেন নির্বাচকরা। যেখানে ঠাঁই হয়নি প্রথম দুই ম্যাচের স্কোয়াডে থাকা ছয় জনের।

এদিকে দলে ফিরেছেন মুমিনুল হক সৌরভ, ইয়াসির আলি রাব্বি, নুরুল হাসান সোহান, মৃত্যুঞ্জয় চৌধুরী, নাসুম আহমেদ ও শরিফুল ইসলাম। আর জায়গা ধরে রেখেছেন জাকির হাসান, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসেন দিপু, নাঈম হাসান, তানজিম হাসান সাকিব, মুশফিক হাসান ও ইরফান শুক্কুর।

উল্লেখ্য, তিনটি চারদিনের টেস্ট ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আছে ওয়েস্ট ইন্ডিজ এ দল। সিলেটে চলছে সিরিজের দ্বিতীয় ম্যাচ, তৃতীয় দিনের খেলা শেষ করেছে আজ। আর প্রথম ম্যাচ শেষ হয় সমতায়।

তৃতীয় টেস্টের জন্য ঘোষিত বাংলাদেশ দল : জাকির হাসান, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মুমিনুল হক, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান, শাহাদাত হোসেন দিপু, নাঈম হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরি, তানজিম হাসান সাকিব, মুশফিক হাসান এবং ইরফান শুক্কুর।


আরো সংবাদ



premium cement