২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

শুরুতেই আয়ারল্যান্ডকে চাপে ফেললো বাংলাদেশ

আয়ারল্যান্ডের ২ উইকেট তুলে নিয়েছে বাংলাদেশ। - ছবি : সংগৃহীত

সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে আইরিশদের চেপে ধরেছে বাংলাদেশ। ইনিংসের শুরুতেই তুলে নিয়েছে জোড়া উইকেট। ফিরেছেন ভয়ংকর হতে থাকা পল স্টার্লিং ও অধিনায়ক এন্ড্রি বালবির্নি।

৩.৩ ওভারে দলীয় ২২ রানে ভাঙে আয়ারল্যান্ডের উদ্বোধনী জুটি। আক্রমণাত্মক মেজাজে রান আনতে শুরু করা পল স্টার্লিংকে ফেরান শরিফুল ইসলাম।

আর ইনিংসের পঞ্চম ওভারে হাসান মাহমুদ ভাঙেন তিন নম্বরে নামা বালবির্নির উইকেট। ৯ বলে ৫ রান করেন এই ব্যাটার। ২৭ রানে ২ উইকেট হারায় আয়ারল্যান্ড।

আরেক ওপেনার স্টিফেন ডুহানি ও হ্যারও টেক্টর মিলে ইনিংসের হাল ধরে আছেন এই মুহূর্তে। দলের সংগ্রহ ৮ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৩৩ রান।

শেষ খবর পাওয়া পর্যন্ত ১১ ওভারে আয়ারল্যান্ডের সংগ্রহ ২ উইকেটে ৪৩।

মঙ্গলবার (৯ মে) ইংল্যান্ডের চেমসফোর্ডের এ ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে মুশফিকুর রহিমের ৬১ রানের সুবাদে ৯ উইকেটে ২৪৬ রান করে বাংলাদেশ। ফলে ২৪৭ রানের জয়ের লক্ষ্যে এখন ব্যাট করছে আয়ারল্যান্ড।


আরো সংবাদ



premium cement
সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন

সকল