১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০, ০৩ শাওয়াল ১৪৪৫
`

আইপিএল খেলতে জাতীয় দল থেকে ছুটি চেয়েছেন সাকিব-লিটন

আইপিএল খেলতে জাতীয় দল থেকে ছুটি চেয়েছেন সাকিব-লিটন - ছবি : সংগৃহীত

আইপিএলে অংশ নিতে জাতীয় দল থেকে ছুটি চেয়েছেন সাকিব আল হাসান ও লিটন কুমার দাস। ইতোমধ্যেই বিসিবি’র কাছে ছুটি চেয়ে চিঠিও দিয়েছেন তারা। যদিও এই চিঠির জবাব এখনো দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ফলে এখনো দুল্যমান সাকিব-লিটনের ‘আইপিএল’ ভাগ্য।

আইপিএলের এবারের আসরে সাকিব ও লিটন দাস উভয়েই খেলার সুযোগ পেয়েছেন কলকাতার হয়ে। অবশ্য জাতীয় দলের ব্যস্তসূচির কারণে পুরো আসরে যে এই দুই বাংলাদেশীর সার্ভিস পাবে না তারা, তা বুঝেই তাদের দলভুক্ত করে কলকাতা।

শুরুর দিকে বেশ কড়া অবস্থানে থাকলেও ধীরে ধীরে নমনীয় হচ্ছে বিসিবি। জাতীয় দলের খেলা চলাকালীন আইপিএলের জন্য ক্রিকেটারদের ছাড়তে রাজি ছিল না তারা। তবে সময়ের সাথে নিজেদের অবস্থান থেকে সরে আসছে তারা, কোমল হয়েছে তাদের মনোভাবনা।

আইপিএল ইস্যু নিয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, 'তারা আইপিএল খেলার জন্য আয়ারল্যান্ড সিরিজের একমাত্র টেস্ট থেকে ছুটি চেয়েছে। আমরা চিঠি পেয়েছি, তবে এখনো সিদ্ধান্ত নেয়া হয়নি ওদের এনওসি দেয়া হবে কি হবে না এই বিষয়ে।'


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত বানারীপাড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত স্ত্রীকে গোশত কিনে দিতে না পেরে চিরকুট লিখে আত্মহত্যা নাটোরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু ঢাকায় ইসরাইলি দুটি বিমানের অবতরণ : গভীর উদ্বেগ জামায়াত সেক্রেটারির পদ্মায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার, সন্ধান মেলেনি একজনের ছেলের নাটোরে ট্রাকচাপায় নারী নিহত সৌদীতে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল প্রবাসীর ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধ হবে : রেলমন্ত্রী সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দেশকে পরাধীন করে রেখেছে : মির্জা ফখরুল পদ্মায় গোসলে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ ৩

সকল