২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৮ শাবান ১৪৪৫
`

খুলনার বিপক্ষে ঢাকার সংগ্রহ ১০৮

খুলনার বিপক্ষে ঢাকার সংগ্রহ ১০৮ - ছবি : সংগৃহীত

ঢাকা ডমিনেটর্সের ওপেনার সৌম্য সরকার আক্ষেপ করে বলতে পারেন, আমিও রান পেলাম, বাকিরাও ব্যাটিং ভুলে গেল। তার সাথে ঘটেছে এমনই ঘটনা। তিনি রানের দেখা পেয়েছেন। আর দলের বাকিরা আসা-যাওয়ার মিছিল করেছেন। সৌম্য সরকার আগের সাত ম্যাচে ঢাকার হয়ে করেছিলেন ৫৫ রান। দু’বার শূন্য রানে ফিরেছিলেন তিনি। কিন্তু আজ তার রানের ওপর ভিত্তি করেই তাল দল ঢাকা সংগ্রহ করেছে ১০৮ রান।

মঙ্গলবার খুলনা টাইগার্সের বিপক্ষে সাতক্ষীরার ছেলে সৌম্য খেললেন ৫৭ রানের ইনিংস। ওপেনিংয়ে নেমে ষষ্ঠ ব্যাটার হিসেবে আউট হন তিনি। ৪৫ বল খেলে ছয়টি চার ও দুটি ছক্কায় তোলেন ওই রান। কিন্তু দলের বাকি দশজন ৫৭ রানও করতে পারেননি। ঢাকা তাই দুই বল থাকতে ১০৮ রানে অলআউট হয়েছে।

সৌম্য সঙ্গী ওপেনার মিজানুর ১ রান করেন। পরের দুই ব্যাটার শূন্য করে ফিরে যান। ৮ রানে তিন উইকেট হারায় ঢাকা। পরের তিন ব্যাটার অ্যালেক্স ব্লাকে (৩), নাসির হোসেন (৫) ও আরিফুল ইসলামও (৩) চূড়ান্ত ব্যর্থ। দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ১২ রান করেন তাসকিন আহমেদ। পেসার আল আমিন ১০ রান করলে এক শ’ ছাড়ায় ঢাকা।

ঢাকাকে ধসিয়ে দিয়েছেন খুলনার দুই স্পিনার নাসুম আহমেদ ও নাহিদুল ইসলাম। বাঁ-হাতি স্পিনার নাসুম ৪ ওভারে ১১ রান দিয়ে তুলে নেন তিনটি উইকেট। নাহিদুল ইসলাম ৪ ওভারে দিয়েছেন মাত্র ৬ রান। তুলে নিয়েছেন চারটি উইকেট।

 


আরো সংবাদ



premium cement
মার্চ নয়, ১ ফেব্রুয়ারি থেকেই বিদ্যুতের বাড়তি দাম কার্যকর সাড়ে ৪ ঘণ্টা পর ঢাকা-উত্তরবঙ্গ রুটে ট্রেন চলাচল শুরু ওপারে গুলির শব্দ, স্বস্তিতে নেই টেকনাফ সীমান্তের লোকজন প্রেম করে বিয়ে অতঃপর ডিভোর্স, অগ্নিদগ্ধে স্বামীর পর স্ত্রীর মৃত্যু গণতন্ত্র মঞ্চের বিক্ষোভে পুলিশের লাঠিচার্জের প্রতিবাদ জানালো জামায়াত সোনারগাঁওয়ে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় বৃদ্ধ গ্রেফতার আমিরাতে রমজান উপলক্ষ্যে খেজুরের দামে ৪০ শতাংশ ছাড় ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসক ও ওষুধ সঙ্কট, দুর্ভোগে রোগীরা ১২ মামলায় ইশরাকের আগাম জামিন নিখোঁজের ৩ দিন পর প্রতিবন্ধী নারীর লাশ নিজ ঘর থেকে উদ্ধার আমতলী পৌর শহরের বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে

সকল