২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

ধীর শুরু পাকিস্তানের, ফিরে গেছেন রিজওয়ান

ধীর শুরু পাকিস্তানের, ফিরে গেছেন রিজওয়ান - ছবি : সংগৃহীত

বৃষ্টি শঙ্কা মাথায় নিয়েই মেলবোর্নে শুরু হয়েছে বিশ্বকাপ ফাইনাল। শতভাগ বৃষ্টির পূর্বাভাস থাকলেও পাওয়ার প্লে শেষেও দেখা মেলেনি বৃষ্টির। তবে কালো মেঘ মাথায় নিয়েই টসে হেরে আগে ব্যাট করতে নামে পাকিস্তান।

নো বলে শুরু, পরের বল ওয়াইড। বেন স্টোকসের হাত ধরে এভাবেই শুরু হয় স্বপ্নের ফাইনাল। তবে সাবধানী ব্যাট করতে থাকেন পাকিস্তানের দুই ওপেনার। ইনিংসের প্রথম বাউন্ডারি আসে চতুর্থ ওভারে, রিজওয়ানের ব্যাটে। তবে ইংল্যান্ড প্রথম উইকেটের দেখা পায় এই রিজওয়ানকেই ফিরিয়ে।

পঞ্চম ওভারে স্যাম কুরানের শিকার হয়ে ফিরেছেন মোহাম্মদ রিজওয়ান। ১৪ বল থেকে ১৫ রান আসে এই ওপেনারের ব্যাটে। সেই ওভার থেকে আসে মাত্র ১ রান। ষষ্ঠ ওভারে ১০ রান এলে পাওয়ার প্লে শেষে সংগ্রহ দাঁড়ায় ১ উইকেটে ৩৯ রান। বাবর আজম ১৬ বল থেকে ১৬ ও মোহাম্মদ হারিস ৭ বল থেকে অপরাজিত আছেন ৪ রানে।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল