২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯ ফাল্গুন ১৪৩০, ১১ শাবান ১৪৪৫
`

পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ


জিতলেই নিশ্চিত সেমিফাইনাল, হারলেই নিশ্চিত বিদায়, শেষ হয়ে যাবে বিশ্বকাপ। যে জিতবে সেই সেমিফাইনালে পা রাখবে, এমন সমীকরণ সামনে নিয়েই মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও পাকিস্তান। অ্যাডিলেড ওভালে আজ রোববার দুই দলের লড়াইয়ে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের।

বাংলাদেশ সময় সকাল ১০টায় ম্যাচটি শুরু হবে।

এর আগের ম্যাচে নেদারল্যান্ডসের কাছে দক্ষিণ আফ্রিকা হেরে যাওয়ায় অলৌকিকভাবে সেমিফাইনাল স্বপ্ন বেঁচে রয়েছে বাংলাদেশ ও পাকিস্তানের। অঘটনের শিকার হয়ে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ থেকে বিদায় নেয়ায়, বাংলাদেশ-পাকিস্তান দুই দলের মধ্যকার জয়ী দল চলে যাবে স্বপ্নের সেমিফাইনালে।

এমনই ডু অর ডাই ম্যাচে তিনটি পরিবর্তন হয়েছে বাংলাদেশের একাদশে। বাদ পড়েছেন হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও ইয়াসির আলী রাব্বি। দলে এসেছেন নাসুম আহমেদ, এবাদত হোসেন ও সৌম্য সরকার।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, সাকিব আল হাসান, নাজমুল শান্ত, এবাদত হোসেন, সৌম্য সরকার, আফিফ হোসাইন, মোসাদ্দেক হোসাইন, নুরুল হাসান সোহান, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও নাসুম আহমেদ।

পাকিস্তান একাদশ : বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ হারিস, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ, শান মাসুদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, ওয়াসিম জুনিয়র ও হারিস রউফ।


আরো সংবাদ



premium cement