২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


অবসর নিয়ে যা বললেন শোয়েব মালিক

স্ত্রী ও সন্তানের সাথে শোয়েব মালিক। - ছবি : সংগৃহীত

খুব শিগগিরই ক্রিকেট ছাড়ছেন না পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। মালিক জানিয়েছেন, আরো অন্তত তিন বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে প্রস্তুত তিনি।

পাকিস্তানে ক্রিকেট বিষয়ক সবচেয়ে বড় ওয়েব সাইট ‘ক্রিকেট পাকিস্তান’কে দেয়া এক সাক্ষাতকারে শোয়েব মালিক নিজেই এ কথা জানান।

এ বছরের শেষ দিকে আসন্ন টি-২০ বিশ্বকাপে খেলবেন কিনা এমন প্রশ্নের জবাবে মালিক বলেন, ‘এ ব্যাপারে আমি এখনো স্পেশাল কিছু ভাবিনি। তবে আল্লাহর শুকরিয়া হয়তো আরো অন্তত দুই-তিন বছর আন্তর্জাতিক ক্রিকেটটা খেলতে পারব।’

তবে তিনি কখনোই কাউকে তাকে জাতীয় দলে অন্তর্ভুক্ত করতে জোর করবেন না এবং দলের বোঝা হয়েও থাকতে চান না বলেও জানালেন এ অভিজ্ঞ ব্যাটার।

‘বাবর আজমের সাথে আমার খোলাখুলি কথা হয়েছে। যদি ও বলে, এখন আপনাকে আমাদের প্রয়োজন নেই, তাহলে খেলব না। গত বিশ্বকাপের আগেও ও আমাকে জিজ্ঞাসা করেছিল, বিশ্বকাপ নিয়ে আপনার কী প্ল্যান? আমি জবাবে বলেছিলাম, আমার পারিপার্শ্বিক যে অবস্থা তাতে খুব বেশি খেলার সুযোগ নেই, তবে আমার ফিটনেইস সম্পর্কে তুমি জানো। দল যদি আমার সাথে চুক্তিবদ্ধ হতে চায় আমি সবসময় প্রস্তুত’ বলছিলেন মালিক।

সূত্র : এক্সপ্রেস নিউজ


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল