১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


পিএসএলের নতুন চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্স

পিএসএলের নতুন চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্স - ছবি : সংগৃহীত

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) নতুন চ্যাম্পিয়ন হয়েছে লাহোর কালান্দার্স। রোববার রাতে গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে শাহিন আফ্রিদিরা ৪২ রানে পরাজিত করে ফেভারিট মোহাম্মদ রিজওয়ানের মুলতান সুলতান্সকে।

জয়ের জন্য ১৮১ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে মোহাম্মদ রিজওয়ান ও শান মাসুদ বেশ ভালো সূচনা করেছিলেন। কিন্ত চতুর্থ ওভারে মোহাম্মদ হাফিজের বলে রিজওয়ান বিদায় নিলে মুলতানের ইনিংসের বড় ধরনের আঘাত আসে। একপর্যায়ে তাদের স্কোর দাঁড়ায় ৫ উইকেটে ৬৩।

টিম ডেভিড ও খুশদিল শাহ ৫১ রানের প্রতিরোধ গড়লেও তা কাজে লাগেনি। আর ১৭তম ওভারে শাহিদ আফ্রিদির দ্বিতীয় স্পেলে টিম বিদায় নিলে তাদের সব আশা শেষ হয়ে যায়। তারা ১৩৮ রানে অল আউট হয়ে যায়।

এর আগে মোহাম্মদ হাফিসের দুর্দান্ত ব্যাটিংয়ে লাহোর ৩ উইকেটে ২৫ থেকে ৫ উইকেটে ১৮০ রানের লড়াকু ইনিংস গড়ে তোলে। হাফিজ ৪৬ বলে করেন ৬৯ রান।

সূত্র : ডন


আরো সংবাদ



premium cement
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি শীর্ষ সন্ত্রাসী মামুন ঢাকা থেকে গ্রেফতার ছয় আরব দেশকে গাজায় টেনে আনছে যুক্তরাষ্ট্র বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে : প্রশ্ন কাদেরের ভালুকায় গাড়িচাপায় মিল শ্রমিক নিহত বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুতে অভিজ্ঞতা বিনিময়ের অনবদ্য প্লাটফর্ম নারী স্পিকারদের সামিট : স্পিকার কম সময়ে মস্তিষ্কের টিউমার শনাক্ত করতে সক্ষম এআই টুল! নতুন টি-টোয়েন্টি টুর্নামেন্ট নিয়ে আসছে বিসিবি ‘সুইজারল্যান্ড শান্তি’ সম্মেলনে চীনকে যোগ দেয়ার আহ্বান জেলেনস্কির রাশিয়া-ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে : ইরান আড়াইহাজারে ট্রাকচাপায় যুবকের মৃত্যু

সকল