১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


করোনায় মারা গেলেন ক্রিকেটার মোশাররফের বাবা

-

করোনায় আক্রন্ত হয়ে মঙ্গলবার রাতে মারা গেলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের বাবা মহিউদ্দিন খন্দকার। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

করোনায় আক্রান্ত হলে গত ৩ আগস্ট ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছিল মহিউদ্দিনকে। বাঁ-হাতি স্পিনার রুবেলর দেহেও ধরা পড়ে কোভিড-১৯ ভাইরাসের সংক্রমন। তিনি করোনা মুক্ত হয়েছেন। কিন্তু ব্যর্থ হয়েছেন তার পিতা।

গত বছর ৩৮ বছর বয়সি এই স্পিনারের ব্রেইন টিউমার ধরা পড়ে। সিঙ্গাপুরে চার মাসের চিকিৎসায় সুস্থ হন রুবেল। বর্তমানে জাতীয় দলে ঠাই না পেলেও ঘরোয়া ক্রিকেটের নিয়মিত খেলোয়াড় তিনি।

২০০৮ সালে জাতীয় দলে অভিষেক হয় রুবেলের । তবে পারফর্মেন্সের দূর্বলতার কারণে বেশীদিন স্থায়ী হতে পারেননি। দীর্ঘ আট বছর পর ফের জাতীয় দলে ফিরে আসেন এই স্পিনার। সেবারও স্থায়ী আসন গাড়তে ব্যর্থ হন তিনি। ব্রেইন টিউমার থেকে মুক্তি পাবার পর ঘরোয়া লীগে নিয়মিত খেলে যাচ্ছেন রুবেল।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল