২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মুশফিকের ব্যাট বিক্রির টাকায় ৩০০ পরিবারে খাদ্য সহায়তা

মুশফিকের ব্যাট বিক্রির টাকায় ৩০০ পরিবারে খাদ্য সহায়তা - ছবি : সংগৃহীত

ক্রিকেটার মুশফিকুর রহিমের অনলাইন নিলামে ব্যাট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বগুড়ায় প্রথমদিনে ৩০০ অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। শনিবার বগুড়া জিলা স্কুল মাঠে ও সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের এ খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়। এসময় বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু ও মুশফিকের বগুড়া জিলা স্কুলের সহপাঠি মাসুদুর রহমান বাপ্পি উপস্থিত ছিলেন। তারা জানান, দুর্যোগকালীন সময়ে ক্রিকেটার মুশফিকের এই মানবিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

দেশের হয়ে টেস্ট ক্রিকেটে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাট সম্প্রতি অনলাইন নিলামে ২০ হাজার মার্কিন ডলারে কিনে নেন পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদি। ব্যাট বিক্রির এই পুরো অর্থই খরচ করা হবে দেশের করোনা আক্রান্তদের চিকিৎসা ও খাদ্য সহায়তা প্রদানে। এর আগেও মুশফিকের নিজস্ব অর্থায়নে বগুড়ায় অসহায় পরিবারের সদস্যদের খাদ্য সহায়তা প্রদান করা হয়েছিল।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল