২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন ইংলিশ অলরাউন্ডার

-

চলমান শ্রীলঙ্কা সফরে আর খেলা হচ্ছে না ইংলিশ অল রাউন্ডার লিয়াম ডওসনের। পিঠের পেশীর ইনজুরির কারণে তিনি সিরিজ থেকে ছিটকে গেছেন। টেস্ট স্কোয়াডে থাকা জো ডেনলিকে তার স্থানে ওয়ানডে দলে ডাকা হয়েছে।

প্রথম দুটি ওয়ানডেতে মূল একাদশে ছিলেন ডওসন। কিন্তু আগামীকাল ক্যান্ডিতে অনুষ্ঠিতব্য তৃতীয় ওয়ানডের আগে তিনি অনুশীলনে অনুপস্থিত ছিলেন। মেডিক্যাল স্টাফদের পর্যবেক্ষণের পর তাকে দেশে ফেরত পাঠিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে দলীয় ব্যবস্থাপনা নিশ্চিত করেছে। একইসাথে ডেনলিকে শ্রীলঙ্কায় একটু আগে ভাগেই উড়িয়ে আনা হচ্ছে।

প্রায় আট বছর পর ইংল্যান্ডের ওয়ানডে দলে ফিরলেন ডেনলি। কেন্টের হয়ে দুটি দারুণ মৌসুম কাটানোর পর টেস্ট দলে ডাক পান ডান হাতি এই ব্যাটসম্যান। তার লেগ স্পিনও অনেক সময় দলের কাজে এসেছে। বুধবার তৃতীয় ওয়ানডের কিছুক্ষণ আগে তিনি পাল্লেকেলেতে এসে পৌঁছাবেন বলে জানা গেছে। ২০০৯ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির পর প্রথমবারের মত তিনি ওয়ানডে দলে খেলতে যাচ্ছেন বলে ইঙ্গিত রয়েছে।

চলতি সিরিজের জন্য ইংল্যান্ড দলে তিনজন স্বীকৃত স্পিনারকে ডাকা হয়েছিল। মঈন আলী ও আদিল রশিদের সাথে এই দলে ছিলেন ডওসন। যে কারণে ডেনলি যদি শেষ পর্যন্ত তৃতীয় ওয়ানডেতে খেলতে না পারেন তবে তার স্থানে ইংল্যান্ডকে বাধ্য হয়েই একজন সীমারের উপরই আস্থা রাখতে হবে। তবে ডওসনের অনুপস্থিতিতে জো রুটের অফ-স্পিন ইংল্যান্ড কাজে লাগাতে পারে।

ডাম্বুলায় অনুষ্ঠিত প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ার পর দ্বিতীয় ওয়ানডেতে ইংল্যান্ড ৩১ রানে জয়ী হয়ে পাঁচ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল