১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সখীপুরে চেতনানাশক স্প্রে করে ব্যবসায়ীর বাড়িতে চুরি

- ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের সখীপুরে একটি বাড়িতে চেতনানাশক স্প্রে করে পরিবারের সবাইকে অচেতন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

সোমবার আনুমানিক শেষ রাতের দিকে উপজেলার কীর্তনখোলা মধ্যপাড়ার ব্যবসায়ী আবদুস সালামের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ব্যবসায়ী জানান, সোমবার সকালের খাবার খাওয়ার পর থেকে আমি ও আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়ি। আমার মেয়ে সাথী আমাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি নিয়ে আসি। পরে রাত ১১টার দিকে আমি ও আমার পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়ি। সকালে ফজরের নামাজের জন্য উঠলে ঘরের সবকিছু এলোমেলো দেখতে পেয়ে আমার স্ত্রী কান্না শুরু করে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে দেখতে পাই ঘরে রাখা টাকার বাক্সটি বাইরে ছিন্নভিন্ন অবস্থায় রয়েছে।

তিনি আরো জানান, আমি একজন ধান ব্যবসায়ী। ধান কেনার উদ্দেশে গতকাল ব্যাংক থেকে ১০ লাখ টাকা উঠিয়েছিলাম। বাড়িতে আরো এক লাখ টাকার মতো ছিল। চোরেরা নগদ ১১ লাখ টাকা, আমার স্ত্রী ও মেয়েদের পাঁচ ভরি স্বর্ণালঙ্কার লুট করেছে।

এ দিকে, স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি অত্যন্ত দু:খজনক। ইতোমধ্যে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আব্দুস সালাম সাহেব একজন ব্যবসায়ী মানুষ। এ বিষয়ে দ্রুত আইনি পদক্ষেপ নেয়া হবে।

এ ঘটনার বিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহিনুর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, ভুক্তভোগীর পরিবার ও ইউপি সদস্যের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে।

তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম ইরানি প্রেসিডেন্ট ওই হেলিকপ্টারে ছিলেন না!

সকল