২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

‘নির্বাচন কমিশন সরকারি এজেন্ট, তাদের কাছে সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না’

‘নির্বাচন কমিশন সরকারি এজেন্ট, তাদের কাছে সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না’ - নয়া দিগন্ত

নির্বাচন কমিশন সরকারি এজেন্ট তাদের কাছে কোন সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার ঠাকুরগাঁও যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কমিশনকে দলীয় সংস্থায় পরিণত করেছে। এ সরকারের উপর জনগণের আস্থা উঠে গেছে। তাই জনগণকেই ভোট কেন্দ্রে আসতে হবে এবং এসে প্রমাণ করতে হবে নিজের প্রার্থীকে ভোট দিতে চান তারা।

এ সময় সৈয়দপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহিন আকতার শাহিন, স্বেচ্ছাসেবক দলের জেলা সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, জেলা যুবদলের সভাপতি ও কাউন্সিলর তারিক আজিজসহ নেতৃব্ন্দ উপস্থিত ছিলেন।

ফখরুল ইসলাম আলমগীর ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা নির্বাচন বাতিল প্রসঙ্গে বলেন, এখন পর্যন্ত নির্বাচন কমিশন একটি ভোটের ক্রিয়েটিভিলিটি প্রমাণ করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। এ কমিশন একটি হাস্যকর প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এ ব্যাপার কমেন্টস করার কোন প্রয়োজন হয় না। বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে।

বিএনপির মহাসচিব আরো বলেন, এ সরকার প্রশাসনের জোরে ক্ষমতায় টিকে আছে। কথায়-কথায় মামলা-হামলার সরকালে পরিণত হয়েছে আওয়ামীলীগ সরকার। দেশে স্বাধীনতা নেই বিএনপির চেয়ারপার্সন ও আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখে সরকার। তার উন্নত চিকিৎসার জন্য তিনি বিদেশে যেতে পারছেন না। আমরা দলীয় নেতাকর্মীদের বলতে চাই আপনারা প্রস্তুত থাকুন রাজপথেই আন্দোল করে এই জালেম সরকারকে বিতারিত করতে হবে পরে তিনি সড়ক পথে ঠাকুরগাঁও এর উদ্দেশ্যে রওনা দেন।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ

সকল