২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

লালমনিরহাটে সাবেক এমপি প্রার্থী ইয়াবাসহ আটক

লালমনিরহাটে সাবেক এমপি প্রার্থী ইয়াবাসহ আটক - ছবি : সংগৃহীত

লালমনিরহাট-১ আসনের (পাটগ্রাম-হাতীবান্ধা) জাতীয় পার্টির সাইকেল প্রতীকে সাবেক এমপি প্রার্থী আলী আজমকে ইয়াবাসহ গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, রবিবার সন্ধ্যায় পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া এলাকায় আলী আজমের নিজ বাসায় অভিযান চালিয়ে ১২৫ পিছ ইয়াবাসহ তাকে আটক করা হয়।

এ সময় জুম্মন বাবু নামে আরো এক যুবককে আটক করা হয়। সে রসুলগঞ্জ এলাকার বেলাল হোসেনের ছেলে।

জানা গেছে, ২০০১ সালে জাতীয় পার্টির সাইকেল প্রতীকে লালমনিরহাট-১ আসনে (পাটগ্রাম-হাতীবান্ধা) এমপি পদপ্রার্থী ছিলেন আটক আলী আজম।

জানা যায়, আলী আজম বর্তমানে পাটগ্রাম উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এবং ওই উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ খোরশেদ রেজার ছোট ভাই।

পাটগ্রাম থানা পুলিশের ভাষ্য, আলী আজম দীর্ঘদিন থেকে সীমান্ত পথে ভারতীয় গরু, ইয়াবা, ফেনসিডিল ও মদ, কাপড় চোরাচালান এবং স্থানীয় প্রভাবশালী ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তি, বুড়িমারী স্থলবন্দর ব্যবহারকারী সিঅ্যান্ডএফ এজেন্ট, আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ীদের নিকট মাদক সরবরাহ করে আসছেন বলে তাদের অভিযোগ রয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত বলেন, ‘মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই। স্থানীয় কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় আলী আজমের বিরুদ্ধে মাদক ব্যবসা করার সুনির্দিষ্ট অভিযোগ নিশ্চিত হওয়ার পরেই তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।’

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের

সকল