১৮ জুন ২০২৪
`

ফ্রিল্যান্সিং কোর্সে শতভাগ স্কলারশিপ দিচ্ছে ইশিখন

-

ফ্রিল্যান্সিং এর মাধ্যমে কর্মসংস্থানের সৃষ্টির লক্ষ্যে আইটি প্রশিক্ষণ প্রতিষ্ঠান ইশিখন.কম (বংযরশযড়হ.পড়স) আবারও তরুণদের শতভাগ স্কলারশিপের সুযোগ দিচ্ছে। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা দেশের যেকোনো প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে কিংবা দেশব্যাপী ইশিখন এজেন্ট সেন্টারের মাধ্যমে ক্লাস করতে পারবেন। স্কলারশিপের আওতায় ইশিখনের ৪০টি অনলাইন কোর্সের মধ্যে ১০-১৫ হাজার টাকা মূল্যের জনপ্রিয় ১০টি অনলাইন কোর্সের যেকোনটিতে অংশ নেওয়ার সুযোগ থাকবে। থাকবে পেইড স্টুডেন্টদের মতো সবধরনের সাপোর্ট সুবিধা। বিগত ১২ বছরে ৪৫ হাজারের অধিক শিক্ষার্থী দেশব্যাপী জনপ্রিয় এই প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নিয়েছেন। সারা দেশে রয়েছে ১১০টির অধিক এজেন্ট সেন্টার। ১৬ থেকে ৪৫ বছর বয়সী সব জেলা থেকে যেকেউ এই বৃত্তির সুযোগ পাবে। স্কলারশিপ পেতে শিক্ষার্থীদের একটি এমসিকিউ পরীক্ষায় অংশ নিতে হবে। ৫০০ জনকে ১০০% স্কলারশিপসহ সর্বমোট ৫০০০ জনকে এই সুযোগ দেওয়া হবে। প্রশিক্ষণ শেষে সনদের পাশাপাশি ইন্টার্নশিপ এবং জব প্লেসমেন্টের সুযোগ দেবে ইশিখন।
ইশিখনের সিইও ইব্রাহিম আকবর বলেন, বেকার সমস্যা দূরকরণে এবং দক্ষ জনশক্তিতরিতে আবারও শতভাগ স্কলারশিপের উদ্যোগ গ্রহণ করেছি আমরা।


আরো সংবাদ



premium cement
বিক্রি হয়নি সাড়ে ২৩ লাখ পশু ‘রাজনীতি নিয়ে আলাপ হয়নি’, খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে মোশাররফ রাত ৮টা পর্যন্ত ডিএসসিসি’র ৬৪ ওয়ার্ডের শতভাগ বর্জ্য অপসারণ ইসরাইলি হামলায় গাজায় নিহত বেড়ে ৩৭,৩৪৭ ৬ ঘণ্টায় কোরবানির বর্জ্য শতভাগ অপসারণ হয়েছে, দাবি ডিএনসিসি’র ৫০ হাজার টাকার খাসির চামড়া দাম ১৫ টাকা উপকূলের জনজীবনে কষ্টের ছাপ তবুও মুখে হাসি মিশরের সাবেক প্রেসিডেন্ট মুরসি কি আরব বসন্তের ‘ট্র্যাজিক হিরো’? কোরবানির পশুর চামড়া যেমন দামে বেচাকেনা চলছে খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি

সকল