২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্রাইডসিস আইটির ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

-

ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল দেশের সফটওয়্যার খাতের প্রতিষ্ঠান প্রাইডসিস আইটি লিমিটেড। গত শনিবার কারওয়ান বাজারে প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে এক আয়োজনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। দেশে গার্মেন্ট খাতের প্রয়োজনীয় ইআরপি সফটওয়্যার সেবা দেয়ার পাশাপাশি যুক্তরাষ্ট্র, মাদাগাস্কার, থাইল্যান্ড, ফিজি, ইন্দোনেশিয়াতেও সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি ভিয়েতনামে অনুষ্ঠিত আইসিটি অস্কারখ্যাত অ্যাপিকটা আয়োজনে প্রাইডকাট নামের একটি সফটওয়্যার উদ্ভাবনে মেরিট পুরস্কার পেয়ে দেশের সুনাম বয়ে এনেছে প্রাইডসিস আইটি। এটি তৈরী পোশাক শিল্পে ফেব্রিকস সাশ্রয় করতে পারে। প্রাইডসিস আইটির উদ্যোক্তা ও ব্যবস্থাপনা পরিচালক মনোয়ার ইকবাল বলেন, ‘প্রতিষ্ঠার শুরু থেকে আমাদের লক্ষ্য ছিল মানসম্মত সফটওয়্যার পণ্য ও সেবা তৈরি করা।
বিদেশী সফটওয়্যার থেকে নির্ভরতা কমিয়ে দেশীয় সফটওয়্যারের প্রতি আস্থা অর্জন এবং দেশের বাইরে বাংলাদেশী সফটওয়্যার রফতানি করা। ছয় বছরের পথ চলায় আমরা অনেক দূর এগিয়েছি। দক্ষ ও উন্নত সফটওয়্যার সেবার পাশাপাশি গ্রাহকসেবাকে গুরুত্ব দেয় প্রাইডসিস। ২০১৯ সালে অ্যাপিকটা পুরস্কার, বেসিসের জাতীয় পুরস্কারসহ নানা সাফল্যের পালক যুক্ত হয়েছে প্রাইডসিসে।


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল