০৬ জুলাই ২০২০

শৈত্য প্রবাহ আরো কয়েকটি অঞ্চলে বইবে

-

যশোর, কুষ্টিয়া ও টাঙ্গাইল অঞ্চলসহ রংপুর ও রাজশাহী বিভাগের উপর দিয়ে মৃদু শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে এবং তা বিস্তৃতি লাভ করতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে।

আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

এছাড়া সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারী ধরণের কুয়াশা পড়তে পারে।

আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় ৭ দশমিক ২ ডিগ্রী সেলসিয়াস, দিনাজপুরে ৮ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস, রাজারহাটে ৭ দশমিক ২ ডিগ্রী সেলসিয়াস।

পরবর্তী ৭২ ঘণ্টার শেষের দিকে রাতের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে।

আজ সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৭১ শতাংশ।

আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়েছে, উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বাংলাদেশের উত্তরপশ্চিমাঞ্চলে অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

সূত্র : বাসস


আরো সংবাদ

অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে দিনাজপুরের বিরল স্থলবন্দর মরহুম শেখ আব্দুল্লাহ সত্যিকার একজন কাজের মানুষ ছিলেন নতজানু পররাষ্ট্রনীতির কারণে ভারত সীমান্তে বাংলাদেশীদের হত্যা করছে : খেলাফত মজলিস আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা, রাত থেকেই কার্যকর ভারতের অর্থনীতি সংকুচিত হওয়ার পূর্বাভাস খুলনায় আইনশৃঙ্খলাবাহিনীর পরিচয়ে দুই পাটকলশ্রমিক নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ প্রবাসী শ্রমিক কমিয়ে আনতে নয়া আইন কুয়েতে বিএনপি মাঠে নেই, শুধু টিভিতেই : তথ্যমন্ত্রী যুক্তরাষ্ট্রের আকাশে ২ বিমানের ভয়ঙ্কর সংঘর্ষ চিরুনি অভিযানে ঢাকা উত্তর সিটির ৮৫ স্থাপনায় মিলল এডিসের লার্ভা দিনাজপুরে বাসচাপায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৫

সকল