১৭ জুন ২০২৪
`

বাণিজ্য প্রতিমন্ত্রীর সাথে শিপার্স কাউন্সিল প্রতিনিধি দলের সাক্ষাৎ

-

শিপার্স কাউন্সিল অব বাংলাদেশের ২০২৪ এবং ২০২৫ মেয়াদের নবনির্বাচিত পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো: রেজাউল করিমের নেতৃত্বে কাউন্সিলের অন্যান্য পর্ষদ সদস্যের একটি প্রতিনিধিদল গতকাল বাংলাদেশ সচিবালয়ে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু, এমপির সাথে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সভাকক্ষে এক সৌজন্য সাক্ষাৎকারে মিলিত হন।
শিপার্স কাউন্সিলের ভাইস চেয়ারম্যান গনেশ চন্দ্র সাহা এবং পরিচালকরা-সৈয়দ মো: বখতিয়ার ও লোকপ্রিয় বড়–য়া ওই সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন।
শুরুতে এসসিবি চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্যরা প্রতিমন্ত্রীকে বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় ফুলের তোড়া প্রদানের মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং এসসিবি’র ক্রেস্ট প্রদান করেন। এসসিবি চেয়ারম্যান প্রতিমন্ত্রীর কাছে কাউন্সিলের কর্মকাণ্ড তুলে ধরে বলেন, শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ প্রতিষ্ঠালগ্ন থেকে ব্যবসায়ী ও রফতানিকারকদের বিভিন্ন সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। তিনি বলেন, বর্তমান সরকার ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টি, বাণিজ্য পদ্ধতির সহজীকরণ, রফতানি বৃদ্ধিতে সহায়তা প্রদান ও রফতানি পণ্য ও বাজার বহুমুখীকরণে অত্যন্ত প্রশংসনীয় পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি আশা করেন প্রতিমন্ত্রীর নেতৃত্বে বাণিজ্য মন্ত্রণালয়ের কার্যক্রম আরো টেকসই ও গতিশীল হবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
৬ ঘণ্টায় কোরবানির বর্জ্য শতভাগ অপসারণ হয়েছে, দাবি ডিএনসিসি’র ৫০ হাজার টাকার খাসির চামড়া দাম ১৫ টাকা উপকূলের জনজীবনে কষ্টের ছাপ তবুও মুখে হাসি মিশরের সাবেক প্রেসিডেন্ট মুরসি কি আরব বসন্তের ‘ট্র্যাজিক হিরো’? কোরবানির পশুর চামড়া যেমন দামে বেচাকেনা চলছে খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ

সকল