১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ঢাবির আইবিএ গ্র্যাজুয়েশন অনুষ্ঠিত

-

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) বিবিএ ২৭তম ব্যাচ, এমবিএ ৬৩তম ব্যাচ, এক্সিকিউটিভ এমবিএ এবং ডিবিএ প্রোগ্রামের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান গত শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।
ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক মোহাম্মদ আব্দুল মোমেনের সভাপতিত্বে অনুষ্ঠানে গ্র্যাজুয়েশন বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হার্ভার্ড কেনেডি স্কুলের সিনিয়র ফেলো ইকবাল কাদির। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইনস্টিটিউটের অধ্যাপক ড. মো: রেজাউল কবির।
ভিসি মাকসুদ কামাল আইবিএ গ্র্যাজুয়েটদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট দক্ষ ও মানসম্পন্ন বিজনেস গ্র্যাজুয়েট তৈরির একটি অনন্য ও স্বনামধন্য প্রতিষ্ঠান। তিনি বলেন, বৈশ্বিক নানামুখী চ্যালেঞ্জ মোকাবেলা করে সমতাভিত্তিক, অন্তর্ভুক্তিমূলক ও মানবিক মূল্যবোধসম্পন্ন সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত ও স্মার্ট দেশে পরিণত করতে আইবিএ গ্র্যাজুয়েটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। প্রতিযোগিতামূলক বিশ্বে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ করে দেশের ব্যবসা-বাণিজ্য প্রসারে ও নেতৃত্ব প্রদানে তিনি আইবিএ গ্র্যাজুয়েটদের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের মোট ২১৫ জন শিক্ষার্থীকে ডিগ্রি প্রদান করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল