০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ইভিএমে ভোট দেয়া হচ্ছে টিকা গ্রহণের মতো : ইসি মো: আলমগীর

-

উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের ইভিএম আতঙ্ক নিয়ে নির্বাচন কমিশনার মো: আলমগীর বলেছেন, ইভিএম পদ্ধতিতে ভোট দেয়া হচ্ছে টীকা গ্রহণের মতো। দেয়ার আগে ভয় লাগে, দেয়া হয়ে গেলে ভয় কেটে যায়। তিনি গতকাল দুপুরে মানিকগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সিংগাইর ও হরিরামপুর উপজেলার প্রার্থীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ইভিএম পদ্ধতিতে আঙুলের ছাপের ক্ষেত্রে একটু সমস্যা হয় আমরা জানি। এ জন্য ১০টি আঙুলের যেকোনো একটি আঙুলের ছাপ মিললে ভোটাররা ভোট দিতে পারবে। ইভিএম পদ্ধতি ভোট দিলে শতভাগ নিরাপদ ভোটগ্রহণ সম্পন্ন হয়। আমাদের দেশে অর্থনৈতিক সমস্যা না থাকলে দেশের সব নির্বাচনেই ইভিএম পদ্ধতি চালু করতাম।
তিনি প্রার্থীদের অনিয়মের বিষয়ে উল্লেখ করে বলেন, নাটোরে একজন প্রতিমন্ত্রীর আত্মীয়ওকেও আমরা ছাড় দেইনি। তার কাছে জবাব চেয়েছি। সন্তোষজনক বক্ত্যব না পেলে তার প্রার্থিতা বাতিল হবে। তিনি সবাইকে নির্বাচনী আচরণবিধি মানার আহ্বান জানান। জেলা প্রশাসক রেহেনা আক্তারের সভাপতিত্বে এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, জেলা নির্বাচন কর্মকর্তা মো: আমিনুর রহমান মিয়াসহ হরিরামপুর ও সিংগাইর উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement