০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সিআইইউর উদ্যোক্তা মেলায় তরুণদের বাহারি পণ্য

-

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে উদ্যোক্তা মেলার। তরুণ উদ্যোক্তার খোঁজে নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে ইন্ডিপেন্ডেন্ট মার্কেটিং ক্লাব (আইএমসি) ‘স্পার্কলিং এন্টারপ্রেনার’ শিরোনামে দিনব্যাপী এই মেলার আয়োজন করে। এতে সিআইইউর তরুণ উদ্যোক্তারা নিজেদের প্রস্তুতকৃত সামগ্রী ও উপকরণগুলো নিয়ে মেলায় হাজির হন, যারা পড়ালেখার পাশাপাশি অনলাইন বিজনেসে এরই মধ্যে বেশ সুনাম কুড়িয়েছেন চট্টগ্রামে।
অনুষ্ঠানে সিআইইউর ভিসি ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, এই ধরনের আয়োজন আগামী দিনের উন্নত দেশ গড়তে আমাদের তরুণদের অনেক বেশি অনুপ্রেরণা জোগাবে। তাদের সৃজনশীল উদ্যোক্তা হয়ে অর্থনীতিতে বড় অবদান রাখার পথ দেখাবে।
অনুষ্ঠানের আয়োজক আইএমসি ক্লাবের ফ্যাকাল্টি ইন-চার্জ ড. রোবাকা শামসের বলেন, কেবল কেনাবেচার জন্যই এই মেলার আয়োজন করা হয়নি। তরুণ উদ্যোক্তাদের ব্যবসায়িক নানা বিষয়ের সাথে পরিচয় ঘটাতে আমরা এমন উদ্যোগ নিয়েছি।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিআইইউ বিজনেস স্কুলের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ নাঈম আবদুল্লাহ, শিক্ষক অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের, স্কুল অব ল’র সহকারী ডিন মোহাম্মাদ বেলায়েত হোসেন প্রমুখ।
সারা নূর দোভাষ নামের এক শিক্ষার্থী বলেন, ভীষণ ভালো লাগছে। ব্যবহারিক জ্ঞান অর্জনের পাশাপাশি মেলায় অংশ নিয়ে মনে হচ্ছে ভবিষ্যতে একজন বড় উদ্যোক্তা হয়ে দেশের জন্য কাজ করে যেতে পারব। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement