১৬ জুন ২০২৪
`

হাসপাতাল থেকে ছাড়া পেলেন শাহরুখ খান

শাহরুখ খান - ফাইল ছবি

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড 'বাদশাহ' শাহরুখ খান। তবে সুস্থ হওয়ায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। বুধবার স্থানীয় সময় সকাল ১১টা নাগাদ আচমকাই অসুস্থ বোধ করেন অভিনেতা। তারপর দুপুর ১টা নাগাদ আহমেদাবাদের কে ডি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

বুধবার সন্ধ্যাবেলায় শাহরুখকে দেখতে হাসপাতালে ছুটে যান স্ত্রী গৌরী খান। বিলাসবহুল গাড়ি থেকে নেমেই দ্রুত পায়ে হাসপাতালে ঢুকে যেতে দেখা যায় তাকে।

ঘনিষ্ঠ সূত্রে খবর, চিকিৎসার পর হাসপাতাল থেকে শাহরুখকে ছেড়ে দেয়া হয়েছে। এখন তিনি সুস্থ আছেন। গৌরী, জুহি চাওলাসহ পরিবারের সদস্যরা শাহরুখের সাথে রয়েছেন।

সূত্রের খবর, ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েন ৫৮ বছর বয়সী অভিনেতা। সংবাদ সংস্থা পিটিআইকে এক পুলিশ কর্মকর্তা জানান, হিট স্ট্রোকের কারণে শাহরুখকে হাসপাতালে ভর্তি করানো হয়।

২০২৩-এ বড় পর্দায় প্রত্যাবর্তন ঘটে শাহরুখের। তাকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’-তে।

জানা গেছে, শিগগিরই তিনি কিং-এর শ্যুটিং শুরু করবেন। সোমবার সপরিবারে বান্দ্রার বিশেষ ভোটকেন্দ্রে পৌঁছন বাদশাহ। পরনে ছিল ব্লু ডেনিম এবং কালো টি-শার্ট। পনিটেল আর সানগ্লাসে সেখানেও তিনি নজর কেড়েছিলেন।
সূত্র : নিউজ ১৮


আরো সংবাদ



premium cement
হজে বিশেষভাবে লক্ষণীয় বিষয়সমূহ জোর করে হারিয়ে দেয়া হয়েছে নেপালকে! বৃষ্টিতে বাতিল ম্যাচ, অপরাজিত থেকেই সুপার এইটে ভারত স্প্যানিশ আর্মাডার ভয়ংকর আক্রমণে বার্লিনে নিশ্চিহ্ন ক্রোয়েশিয়া এবার অস্ট্রেলিয়ার হাঁসের খামারে বার্ড ফ্লুর থাবা চীনের টিকার বিরুদ্ধে গোপন প্রচার চালিয়েছিল যুক্তরাষ্ট্র ৮ ইসরাইলি সৈন্য নিহত : যুদ্ধ অব্যাহত রাখার হুঙ্কার নেতানিয়াহুর ইউরোর ইতিহাসে দ্রুততম গোল করেও হার আলবেনিয়ার এবার উগান্ডাকে লজ্জা উপহার দিলো নিউজিল্যান্ড ডা. মওদুদকে মিডিয়া সেলের আহ্বায়ক ঘোষণা বিএনপির জাপানে মাংসখেকো ব্যাকটেরিয়া, সংক্রমণের ৪৮ ঘণ্টার মধ্যেই নিয়ে নিচ্ছে প্রাণ

সকল