২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আবারো মা হলেন কারিনা

আবারো মা হলেন কারিনা -

অবশেষে অপেক্ষার অবসান। নতুন অতিথি এল পাতৌদি পরিবারে। রোববার সকালে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দিলেন কারিনা কাপুর খান। ২০২০ সালে অগস্টে নতুন অতিথির আগমনের বার্তা দিয়েছিল ‘সইফিনা’।

সন্তানের জন্মের কয়েক দিন আগে সাইফ এবং কারিনা তাদের নতুন রাজকীয় বাসস্থানে থাকতে শুরু করেন। জানা যাচ্ছে, একটি লাইব্রেরি, সুইমিং পুল, নতুন অতিথির জন্য নার্সারি এবং তৈমুরের আলাদা জায়গাও রয়েছে সেখানে।

অন্তঃস্বত্ত্বা থাকাকালীন ঘরে বসে থাকেননি কারিনা। ‘লাল সিংহ চড্ডা’ ছবির জন্য শ্যুটিং করেছেন অভিনেত্রী। ছবির জন্য স্বামী সইফ ও ছেলেকে নিয়ে কিছু দিনের জন্য উড়ে গিয়েছিলেন দিল্লিতে। এ ছাড়াও বিভিন্ন ধরনের বিজ্ঞাপনের শ্যুটেও দেখা গিয়েছে তাকে। পূর্ণ গর্ভাবস্থাতেও ক্যামেরার সামনে পোজ দিয়েছেন বেবো। এসব ছবি পোস্ট করেছিলেন নিজেও ইনস্টাগ্রাম প্রোফাইলেও।

শুধু কাজ নয়, এই সময় রীতিমতো ‘ফ্যাশন গোলস’ দিয়েছেন নবাব-পত্নী। ইনস্টাগ্রামে একটি ‘কাফতান সিরিজ’ শুরু করেছিলেন তিনি। নিজের নানা ধরনের কাফতান সেখানে ‘শো অফ’ করতেন বেবো। এ সব কিছুর সাথেই একটি বইও লেখেন তিনি। নাম ‘কারিনা কাপুর খানস প্রেগন্যান্সি বাইবেল’।
সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল