০৭ জুন ২০২০

পুরনো ছবিতে পাকিস্তানী ক্রিকেটারের সাথে ভারতীয় অভিনেত্রীর বিয়ের গুজব

পুরনো ছবিতেই রটেছে তামান্না-রাজ্জাকের বিয়ের গুজব। - ছবি : সংগৃহীত

পাকিস্তানী এক ক্রিকেটারের সাথে বলিউডের আলোচিত ছবি বাহুবলির নায়িকার বিয়ের খবর ভাইরাল হয়েছে। সেই সাথে নেটদুনিয়া ঘুরছে তাদের দু’জনের একটি ছবিও।

সম্প্রতি শোনা যাচ্ছিল, ভারতের দক্ষিণি অভিনেত্রী তামান্না ভাটিয়া পাকিস্তানের ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তবে স্রেফ এটুকুই নয়, দু'জনেরই একটি ছবি ভাইরাল হয় যেখানে তামান্না এবং রাজ্জাককে গয়না দেখতে দেখা গেছে।

তবে এসব সংবাদের বিষয়ে মুখ খুলেছেন তামান্না ভাটিয়া নিজেই। নিজের বিবাহ সম্পর্কিত সত্যও মানুষের কাছে তুলে ধরেছেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, তামান্না ভাটিয়া এ গুজব উড়িয়ে দিয়ে জানিয়েছেন, এই মুহূর্তে নিজের সিনেমার কাজেই সবটুকু মনোযোগ দিয়েছেন এবং এত তাড়াতাড়ি বিয়ে করার কোনো পরিকল্পনা নেই তার।

এই ছবিটি ২০১৭ সালে দুবাইতে একটি অনুষ্ঠানের। ওই অনুষ্ঠানে তামান্না ভাটিয়া এবং আব্দুল রাজ্জাককে মুখ্য অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়।

এই প্রথম অবশ্য তামান্না ভাটিয়ার বিয়ে নিয়ে গুজব রটেনি। আগেও বহুবার এমনটা হয়েছে এবং শান্ত হয়ে ঠাণ্ডা মাথায় তামান্না এই গুজব উড়িয়েও দিয়েছেন।

তামান্না ভাটিয়া একটি সাক্ষাৎকারে তার বিয়ে সংক্রান্ত গুজব প্রসঙ্গে বলেন, ‘একদিন কোনো অভিনেতার সাথে, একদিন কোনো ক্রিকেটারের সাথে, এখন আবার চিকিৎসক... মনে হচ্ছে যেন বর কিনছি আমি। আমি প্রেমে পড়তে ভালোবাসি তবে আমি স্পষ্টতই গুজব পছন্দ করি না, বিশেষ করে যখন আমার ব্যক্তিগত জীবন এর সাথে জড়িয়ে।’

তামান্না ভাটিয়া হিম্মতওয়ালা সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। বাহুবলীতে তার অভিনয় মানুষের মন জয় করে।

সূত্র : এনডিটিভি


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv