১৬ জুন ২০২৪
`

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ’র ২ সদস্য নিহত, অস্ত্র উদ্ধার

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ’র ২ সদস্য নিহত, অস্ত্র উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

 

বান্দরবানের সন্ত্রাসী-বিরোধী যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ’র দুই সদস্য নিহত হয়েছেনে। উদ্ধার করা হয়েছে একটি দেশীয় অস্ত্র।

বৃহস্পতিবার সকালে চিম্বুক পাহাড়ের শ্যারনপাড়া এলাকায় এই অভিযানটি পরিচালনা করে যৌথ বাহিনী।

নিহতরা হলেন- লাল নু বম (২২) ও থাং পুই বম (১৬)। এদের বাড়ি শ্যারন পাড়ায়।
বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রায়হান কাজেমী ওই এলাকা থেকে দুটি লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর কথা স্বীকার করেছেন।

এদিকে এ ঘটনা নিয়ে এখনো কেএনএফ’র পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

স্থানীয়রা জানিয়েছে, সকালে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর সদস্যরা কেএনএফ’র অবস্থানের কথা টের পেয়ে চিম্বুক পাহাড়ের ফারুক পাড়ার কাছে শ্যারন পাড়ায় অভিযান চালানো হয়। এ সময় সেখানে সংঘর্ষে কেএনএফ’র সাথে সংশ্লিষ্ট দুই সদস্য নিহত হন। সেখান থেকে একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত দুই ও তিন এপ্রিল বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংকের তিনটি শাখায় কেএনএফ সদস্যরা হামলা চালিয়ে অস্ত্র গুলি ও টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনার পর সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনী অভিযান পরিচালনা করছে। অভিযানে এ পর্যন্ত ৮ কেএনএফ সদস্য নিহত হয়েছেন ও ৮৪ জনকে আটক করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-নেপাল : মুখোমুখি দেখায় কারা এগিয়ে ফ্রিজে গরুর গোশত রাখার অভিযোগে গুড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি, জব্দ দেড় শতাধিক গরু মুন্সীগঞ্জে পানিতে ডুবে ২ বছরের শিশুর মৃত্যু খালেদা জিয়ার সাথে কর্নেল অলির সাক্ষাৎ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ঈদের নামাজের জন্য প্রস্তুত দিনাজপুরের গোর-এ-শহীদ ঈদগা মাঠ, চলবে বিশেষ দুটি ট্রেন ঈদের দিন ঢাকাসহ চার বিভাগে বৃষ্টিপাতের আভাস প্রবাসী আয়ে করের বোঝা, যে সংকট তৈরি হতে পারে সেন্ট মার্টিন-সংলগ্ন বাংলাদেশ-মিয়ানমার পরিস্থিতি : যা বলল আইএসপিআর ফ্রিল্যান্সিংয়ে সাফল্যের নতুন দৃষ্টান্ত মোঃ মাহমুদুজ্জামানের সাফল্য-কাহিনী কেমন হবে এবারের ঈদ পর্যটন?

সকল