১৭ জুন ২০২৪
`

নাফনদীতে মিয়ানমার থেকে ছোঁড়া গুলিতে এক বাংলাদেশী গুলিবিদ্ধ

নাফনদীতে মিয়ানমার থেকে ছোঁড়া গুলিতে এক বাংলাদেশী গুলিবিদ্ধ - ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে মিয়ানমার থেকে ছোঁড়া গুলিতে এক বাংলাদেশী জেলে গুলিবিদ্ধ হয়েছে। গুলিতে তার ডান পায়ের কব্জি উড়ে গেছে। বাম পায়েও গুলি লেগেছে।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আদনান চৌধুরী জানান, সীমান্তের ওপারে মিয়ানমার সেনাবাহিনীর সাথে আরাকান আর্মিসহ বিভিন্ন বিদ্রোহী গোষ্ঠীর মধ্যে যুদ্ধ চলছে।

এর আগে বুধবার (২২ মে) সন্ধ্যার দিকে টেকনাফের নাফ নদীর হোয়াইক্যং পয়েন্টে এ ঘটনা ঘটে।

আহত জেলে টেকনাফের হোয়াইক্যং ২ নম্বর ওয়ার্ড বালুখালি গ্রামের মরহুম আব্দুল শুক্কুরের ছেলে মো: হোসেন আলী (৫০)।

ভিকটিম মো: হোসেন আলীর পরিবার জানিয়েছে, হোয়াইকং সীমান্তের ওপারে মিয়ানমারের বিদ্রোহী গোষ্ঠী আরাকান আর্মির ছোঁড়া গুলিতে জেলে মোহাম্মদ আলী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে।

মোহাম্মদ হোসেন আলীর পরিবারের পক্ষ থেকে জানানো হয় বুধবার বিকেলে নাফনদীর হোয়াইক্যং পয়েন্টে মিয়ানমার অংশের কাছাকাছি জাল নিয়ে মাছ শিকার করছেন। সন্ধ্যার দিকে হঠাৎ আরাকান আর্মির সদস্যরা তার ওপর এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। এতে তার ডান পায়ের কব্জি উড়ে যায় এবং বাম পায়েও গুলি লেগেছে।

পরবর্তীতে অন্য জেলেরা তাকে উদ্ধার করে উখিয়া কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানা গেছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আদনান চৌধুরী নাফ নদীতে বাংলাদেশী জেলে গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তবে কাদের ছোঁড়া গুলিতে আহত তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।


আরো সংবাদ



premium cement
নেপালের বিপক্ষে সুযোগ পাবেন কি শরিফুল-শেখ মেহেদী বাংলাদেশ-নেপাল : মুখোমুখি দেখায় কারা এগিয়ে ফ্রিজে গরুর গোশত রাখার অভিযোগে গুড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি, জব্দ দেড় শতাধিক গরু মুন্সীগঞ্জে পানিতে ডুবে ২ বছরের শিশুর মৃত্যু খালেদা জিয়ার সাথে কর্নেল অলির সাক্ষাৎ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ঈদের নামাজের জন্য প্রস্তুত দিনাজপুরের গোর-এ-শহীদ ঈদগা মাঠ, চলবে বিশেষ দুটি ট্রেন ঈদের দিন ঢাকাসহ চার বিভাগে বৃষ্টিপাতের আভাস প্রবাসী আয়ে করের বোঝা, যে সংকট তৈরি হতে পারে সেন্ট মার্টিন-সংলগ্ন বাংলাদেশ-মিয়ানমার পরিস্থিতি : যা বলল আইএসপিআর ফ্রিল্যান্সিংয়ে সাফল্যের নতুন দৃষ্টান্ত মোঃ মাহমুদুজ্জামানের সাফল্য-কাহিনী

সকল