২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

সরাইলে ফসলি জমিতে মিলল বৃদ্ধের লাশ

সরাইলে ফসলি জমিতে মিলল বৃদ্ধের লাশ - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ফসলি জমি থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরিচয় শনাক্ত করা যায়নি, বয়স আনুমানিক ৫০ বছর।

বুধবার (২২ মে) দুপুর ১২টার দিকে সদর ইউনিয়নের বাঘাসুদা গ্রামের ফসলি জমি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সরাইল থানাধীন সদর ইউনিয়নের বাঘাসুদা গ্রামের ধন মিয়ার বাড়ির ৪০০ গজ দক্ষিণে এবং ঢাকা-সিলেট মহাসড়কের এক কিলোমিটার উত্তরে বাঘাসুদা গ্রামের বিলের ধানি জমিতে দুপুরে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির লাশ পাওয়া যায়। অসুস্থতাজনিত কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা জানায়।

তিনি আরো বলেন, লাশের পরিচয় শনাক্তের জন্য পিবিআইকে ফিঙ্গারপ্রিন্ট নিতে বলা হয়েছে।

লাশের পরিচয় শনাক্ত না হলে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর লাশটি বেওয়ারিশ হিসেবে দাফন করবে বলে সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: আজহার উদ্দিন জানান।


আরো সংবাদ



premium cement
বিশ্ব র‌্যাঙ্কিংয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা গুলি চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সুপার এইটের লড়াইয়ে মুখোমুখি ভারত-আফগানিস্তান প্রচণ্ড গরমে এবারের হজে সহস্রাধিক মৃত্যু ৪৫ দিন পর উদ্ধার হলো সোনারগাঁয়ের নিখোঁজ দুই স্কুল পড়ুয়া ভাই ফরিদপুরে রাসেল ভাইপার : অবশেষে যা জানা গেল শ্যামনগরের গাবুরায় বজ্রপাতে শিশুসহ ২ জন নিহত আসাদুজ্জামান মিয়ার দুর্নীতির অভিযোগ অনুমাননির্ভর : স্বরাষ্ট্রমন্ত্রী কুলাউড়ার বন্যা পরিস্থিতির আরো অবনতি শান্তর মাথায় ছাতা ধরলেন হাথুরু স্ত্রীর করা মামলায় নারায়ণগঞ্জে সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কারাগারে

সকল