২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

সরাইলে ফসলি জমিতে মিলল বৃদ্ধের লাশ

সরাইলে ফসলি জমিতে মিলল বৃদ্ধের লাশ - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ফসলি জমি থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরিচয় শনাক্ত করা যায়নি, বয়স আনুমানিক ৫০ বছর।

বুধবার (২২ মে) দুপুর ১২টার দিকে সদর ইউনিয়নের বাঘাসুদা গ্রামের ফসলি জমি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সরাইল থানাধীন সদর ইউনিয়নের বাঘাসুদা গ্রামের ধন মিয়ার বাড়ির ৪০০ গজ দক্ষিণে এবং ঢাকা-সিলেট মহাসড়কের এক কিলোমিটার উত্তরে বাঘাসুদা গ্রামের বিলের ধানি জমিতে দুপুরে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির লাশ পাওয়া যায়। অসুস্থতাজনিত কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা জানায়।

তিনি আরো বলেন, লাশের পরিচয় শনাক্তের জন্য পিবিআইকে ফিঙ্গারপ্রিন্ট নিতে বলা হয়েছে।

লাশের পরিচয় শনাক্ত না হলে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর লাশটি বেওয়ারিশ হিসেবে দাফন করবে বলে সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: আজহার উদ্দিন জানান।


আরো সংবাদ



premium cement
মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন সিলেটে আজ কারফিউ শিথিল ১২ ঘণ্টা কোটা আন্দোলন : পূর্ব রেলের ক্ষতি ২২ কোটি টাকা সাগরে লঘুচাপ, ৬০ কিমি বেড়ে ঝড়ের আভাস পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী প্যারিস অলিম্পিক্স : গণহত্যা চালানো নদীতে লাল গোলাপ দিলো আলজেরিয়া

সকল