২২ মে ২০২৪, ০৮ জৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলকদ ১৪৪৫
`

দাউদকান্দিতে পুকুর থেকে মাদরাসাছাত্রীর লাশ উদ্ধার

দাউদকান্দিতে পুকুর থেকে মাদরাসাছাত্রীর লাশ উদ্ধার - প্রতীকী ছবি

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় পুকুর থেকে নুসরাত (১২) নামে এক মাদরাসাছাত্রীর লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে উপজেলার গৌরীপুরে ভুলিরপাড় ক্বারি আজগর আলী মাদরাসার পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নুসরাত তিতাস উপজেলার হাইধনকান্দির প্রবাসী রবিউল ইসলামের মেয়ে এবং ওই মাদরাসার পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী।

মাদরাসাটির মুহতামিম আবু বক্কর সিদ্দিক জানান, নুসরাত রাতে অন্য ছাত্রীদের সাথে রুমেই ছিল। ছাত্রীদের দেখা-শোনার জন্য নারী শিক্ষিকা দায়িত্বে ছিলেন।

দাউদকান্দি থানার পুলিশ ইন্সপেক্টর শহিদুল্লাহ প্রধান জানান, দুজন নারী শিক্ষিকাকে জিজ্ঞাসাবাদের জন্য গৌরীপুর পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।

তিনি আরো জানান, নুসরাতের মা মোর্শেদা আক্তার মামলার প্রস্তুতি নিচ্ছেন। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে সংসদ ভেঙে হঠাৎ নির্বাচনের ঘোষণা ভারতের কোচের পদে গম্ভীরকে এগিয়ে রাখছেন আকরাম ইউরোপীয় তিন দেশের ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতিকে প্রত্যাখ্যান করলেন নেতানিয়াহু মোরেলগঞ্জ বিষাক্ত খাবারে মারা গেল কৃষকের ৩ গরু মিয়ানমারে যুদ্ধের গতিপথ পরিবর্তন করে দিচ্ছে তরুণ বিদ্রোহীরা রাণীনগরে অগ্নিকাণ্ডে স-মিলসহ ৬ দোকান পুড়ে ছাই আলোচনার মাধ্যমে ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা করা উচিত : হোয়াইট হাউস বুড়িচংয়ে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশী নারীকে ৩ বছর পর ফেরত ইউরোপীয় দেশগুলোর রাষ্ট্রীয় স্বীকৃতিকে স্বাগত জানিয়েছে ফিলিস্তিনিরা অভয়নগরে মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যু

সকল