২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোরগ্যাংয়ের হামলায় আহত চিকিৎসকের মৃত্যু

কোরবান আলী - ছবি : সংগৃহীত

চট্টগ্রামে ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোরগ্যাংয়ের হামলার শিকার হয়ে হাসপাতালের আইসিইউতে থাকা চিকিৎসকের মৃত্যু হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) ভোরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে কোরবান আলীর মৃত্যু হয়েছে বলে জানান তার ছেলে আলী রেজা।

এর আগে, গত শুক্রবার (৫ এপ্রিল) কিশোরগ্যাংয়ের হামলায় গুরুতর আহত হন কোরবান আলী।

কোরবান আলীর পারিবারিক সূত্র জানিয়েছে, গত শুক্রবার বিকেলে আকবর শাহ থানার পশ্চিম ফিরোজ শাহ হাউজিং এলাকার জে লাইনে দিয়ে তার ছেলে আলী রেজা যাচ্ছিলেন। তখন দু’জন স্কুলছাত্র রেজার সাহায্য চায়। তাদের কিশোর গ্যাংয়ের সদস্যরা মারধর করছিল। সাথে সাথে তিনি ৯৯৯ এ কল দেন। পুলিশ এসে একজনকে ধরে নিয়ে যায়। পরে ওই দিন সন্ধ্যায় ইফতার কিনতে বের হন আলী রেজা। তখন তাকে পেয়ে মারধর করতে থাকে কিশোরগ্যাংয়ের সদস্যরা। খবর পেয়ে সেখানে ছুটে আসেন তার বাবা। এক পর্যায়ে কিশোরগ্যাং সদস্যদের ইটের আঘাতে তার বাবা মাথায় গুরুতর আঘাত পান। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার আলী রেজা ১২ জনের নাম উল্লেখ করে আকবর শাহ থানায় মামলা করেন। এতে মো: সামির, মো: রিয়াদ, সোহেল ওরফে বগা সোহেল, মো: আকিব, মো: অপূর্ব, মো: নিশান, মো: রাজু, মো: সাগর, মো: বাবু, মো: রাজু, মো: সংগ্রাম ও মো: সাফায়েত এই ১২ জনের নাম আসামি হিসেবে উল্লেখ করেন। এলাকায় তারা স্থানীয় যুবলীগ নেতা গোলাম রসুল নিশানের অনুসারী হিসেবে পরিচিত।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রাব্বানী জানিয়েছিলেন, নগরের একটি নামকরা স্কুলের দুই ছাত্র আলী রেজার সাহায্য চান। তাদের বাঁচাতে গিয়ে হামলার শিকার হন তিনি। আর তাকে বাঁচাতে এসে তার বাবা গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় করা মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের

সকল