২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বোনের বাড়িতে ইফতারি দিয়ে ফেরা হলো না ২ ভাইয়ের

বোনের বাড়িতে ইফতারি দিয়ে ফেরা হলো না ২ ভাইয়ের - নয়া দিগন্ত

চট্টগ্রামের হাটহাজারীতে বোনের বাড়িতে ইফতার দিয়ে বাড়িতে ফেরার পথে দ্রুতগামী অ্যাম্বুলেন্সের চাপায় মোটরবাইক আরোহী দুই যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৮টার দিকে হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের নুরআলী মিয়ারহাট বাজারের উত্তর পাশে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহতদের একজনের নাম মো: মিরাজ ও অপরজনের নাম মো: ফারুক। তারা সম্পর্কে মামাতো ও ফুফাতো ভাই। ওই দু’জনের বাড়ি পাশের উপজেলা ফটিকছড়ির সুন্দরপুর ও সমিতির হাট ইউনিয়নে।

নাজিরহাট হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো: আনিসুর রহমান জানান, দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে আরোহী নিহত মিরাজ ও ফারুক দু’জন নুরআলী মিয়ারহাট বাজার অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা ফটিকছড়িগামী অ্যাম্বুলেন্সের সাথে সংঘর্ষ হয়। স্থানীয়রা আহতদের গুরুতর অবস্থায় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। আইনী প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

নিহতের আত্মীয় ইদ্রিস মিয়া জানান, ফুফাতো বোনের বাড়িতে ইফতার দিয়ে ফেরার পথে অ্যাম্বুলেন্সের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মিরাজ ও ফারুক গুরুতর আহত হলে নাজিরহাট হাসপাতালে নেয়া হয়। সেখানে ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।

নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা আরেফিন আজিম বলেন, সড়ক দুর্ঘটনায় মিরাজ ও ফারুক নামে দুই যুবককে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নাজিরহাট হাইওয়ে পুলিশের তত্ত্বাবধানে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এ ঘটনায় অ্যাম্বুলেন্সের ড্রাইভারকে আটক করা হয়েছে বলে হাইওয়ে পুলিশ জানান।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল