১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর-কোম্পানীগঞ্জ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় জিদান (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) নবীনগর উপজেলার ওই সড়কের জিনোদপুর ইউনিয়নের কড়ইবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই শিক্ষার্থী নবীনগর উপজেলার বাশারুক গ্রামের প্রবাসী বাতেন মিয়ার ছেলে এবং লাউর ফতেহপুর ব্যরিস্টার জাকির আহমেদ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। গাড়িতে থাকা অপর সহযাত্রী তার বন্ধু জাহিদ হাসান আহত হয়েছে।

নিহতের পরিবার জানায়, মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে সারাদিন বাড়িতে আর ফিরে যায়নি। ইফতারের সময় মোটরসাইকেল চালিয়ে বন্ধু জাহিদ হাসানকে সাথে নিয়ে নবীনগর থেকে বাড়িতে যাওয়ায় সময় কড়ুইবাড়ি নামকস্থানে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই জিদান মারা যায়। গুরুতর আহত হন জাহিদ হাসান। এ সময় তার গাড়িটি ভেঙে চুরমার হয়ে যায়। আহত জাহিদ হাসানকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম জানান, বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ নিহতের লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায়, পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধির লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতের লাশ তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল