২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ৩ ভাই নিহত

দুর্ঘটনাকবলিত মোটসাইকেল - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিন ভাই নিহত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলার বড় পোল-হরনবিবি সড়কের ঘাটলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আরাফাত হোসেন শুভ (২২), তার ছোট ভাই মোহাম্মাদ হৃদয় (১৮) ও তাদের চাচাতো ভাই মো: জাহেদ (১৮)। শুভ ও হৃদয় ঘাটলা গ্রামের সর্দার বাড়ির আব্দুল দাইয়ানের ছেলে। আর জাহেদের বাবার নাম মো: কামাল হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন ভাই মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। এরপর তারা স্থানীয় হাসান হুজুরের মাদরাসা-সংলগ্ন এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে খালে পড়ে যান। এ ঘটনায় দুই ভাই ঘটনাস্থলেই মারা যান। তৃতীয়জন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলার চৌমুহনী বাজারের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কাদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: সালেহ উদ্দিন।


আরো সংবাদ



premium cement
সারাদেশে আরো ২৯০ জনকে গ্রেফতার করেছে র‍্যাব গাজাবাসীর সমর্থনে ইয়েমেনের রাজপথে লাখো মানুষের বিক্ষোভ সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী

সকল