২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সরাইলে ছেলের হাতে বাবা খুন, মা গুরুতর আহত

- ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছেলের হাতে বাবা খুন হয়েছে এবং মা গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় ছেলেকে গ্রেফতার কছেছে পুলিশ।

সোমবার বিকেলে উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বেড়তলা পূর্ব পাড়ার ছোট্ট মিয়ার (৫৫) ছেলে মনির হোসেন (৩০) মানসিক ভারসাম্যহীন। সে মাঝে মধ্যেই অস্বাভাবিক আচরণ করে। পারিবারিক জীবনে দুই বিয়ে করলেও মানসিক সমস্যাগ্রস্ত মনির হোসেনের দুই স্ত্রীই তাকে ছেড়ে চলে গেছেন। মনির হোসেন ও তার নিহত বাবা নরসিংদী জেলায় একটি ইট ভাটায় শ্রমিক হিসেবে কাজ করতেন।

গতকাল রোববার নরসিংদী থেকে মনির হোসেনকে বাড়িতে পাঠানো হয়। বৈরি আবহাওয়ায় ইটভাটার কাজ বন্ধ থাকার সুযোগে মনির হোসেনের বাবা ছোট্ট মিয়া নরসিংদী থেকে সোমবার সকালে বাড়িতে আসেন। বিকেলে নিজ বসতঘরে ঘুমন্ত অবস্থায় বাবার মাথায় আচমকা আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় মা এগিয়ে এলে মাকেও আঘাত করে গুরুতর আহত করে মনির।

প্রতিবেশীরা এগিয়ে এসে মনির হোসেনকে আটক করে বেঁধে রাখে ও আহত অবস্থায় তার মাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মনির হোসেনকে আটক করে ও নিহত ছোট্ট মিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসলাম হোসেন বলেন, মনির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল