১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সোনাগাজীতে ছাত্রদল নেতাকে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা

- ছবি : নয়া দিগন্ত

ফেনীর সোনাগাজীতে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাইনুল হককে (২৩) পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের থাক খোয়াজের লামছি এলাকায় মাইনুল হকের মৎস্য খামারে এ ঘটনা ঘটে।

মাইনুল হকের উপর হামলার প্রতিবাদে তাৎক্ষণিক পৌরশহরে উপজেলা ও পৌরসভা ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। তারা হামলার জন্য সরকার দলীয় নেতাকর্মীদের দায়ী করেন।

পুলিশ, স্থানীয় লোকজন ও পারিবারিক সূত্র জানায়, উপজেলার সদর ইউনিয়নের চর খোয়াজ গ্রামের মাহমুদল হকের ছেলে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাইনুল হকদের সাথে জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে তার জেঠা গোলাম মাওলার ছেলে স্থানীয় আওয়ামী লীগ নেতা শফিকুল মাওলার বিরোধ চলে আসছে। মঙ্গলবার দুপুরে মাইনুল হক থাক খোয়াজের লামছি এলাকায় তাদের মৎস্য খামারে যায়। সেখানে আগে থেকে থাকা প্রতিপক্ষ স্থানীয় আওয়ামী লীগ নেতা শফিকুল মাওলা, তার ভাই ইকবাল মাওলা, জাফর মাওলা, মো: সুজন মাওলাসহ পাঁচ থেকে ছয়জন ভাড়াটে সন্ত্রাসী মাইনুল হকের ওপর অতর্কিত হামলা করে। তাকে লোহার রড় ও লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে ডান হাত ও ডান পা ভেঙে দেয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরতে চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়। বিকেলে সেখান থেকে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

উপজেলা যুবদলের আহ্বায়ক খুরশিদ আলম ছাত্রদল নেতা মাইনুল হকের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে এ ঘটনার জন্য যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে দায়ী করেন।

উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক বলেন, ছাত্রদল নেতা মাইনুলের ওপর হামলার ঘটনায়টি তাদের জমি সংক্রান্ত পারিবারিক বিষয়। এ ঘটনায় যুবলীগ ও আওয়ামী লীগের কোনো নেতাকর্মী জড়িত ছিল না।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement