২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু - ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জমিতে গরু দিয়ে ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে সংঘর্ষে আহত তাউস মিয়ার (৬৫) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তাউস মিয়া নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউয়িনের আশুরাইল গ্রামের মৃত ফিরোজ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২ জুলাই নিহত তাউস মিয়ার ধানি জমিতে ফরিদ মিয়ার গরু গিয়ে ফসল খেয়ে ফেলে। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরের দিন ফরিদ মিয়ার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে তাউস মিয়ার উপর হামলা করে। আহত অবস্থায় তাকে নাসিরনগর ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার পর ঢাকার ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ২৫ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, সংঘর্ষের ঘটনায় নাসিরনগর থানায় একটি মামলা হয়। পরে আহত তাউস মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল