১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কুমিল্লা মডেল মসজিদে ভিডিও বানানো তরুণ গ্রেফতার

কুমিল্লা মডেল মসজিদে ভিডিও বানানো তরুণ গ্রেফতার - ছবি : সংগৃহীত

কুমিল্লার দাউদকান্দিতে নির্মিত প্রথম মডেল মসজিদের বারান্দায় লাইকি ভিডিও করা তরুণ-তরুণীদের মধ্যে তরুণীকে খুঁজছে পুলিশ। তাদের ধারণ করা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এ নিয়ে মুসল্লিদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তবে ভিডিওচিত্রে দেখা দু’জনের মধ্যে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

মুসল্লিরা জানান, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নান্দনিক অবয়বের একটি মসজিদ উপহার দিয়েছেন দাউদকান্দিবাসীকে। ওই মসজিদের বারান্দায় ও আঙ্গিনায় অচেনা দুই তরুণ-তরুণী লাইকি ভিডিও বানিয়ে নেতিবাচক আলোচনার জন্ম দিয়েছে। বিষয়টি অত্যন্ত নিন্দনীয়। কোনো সুস্থ মস্তিষ্কের মানুষ মসজিদের বারান্দায় এসব নোংরা মানসিকতার পরিচয় দিয়ে ভিডিও করতে পারে না। যারা এ কর্মকাণ্ড করেছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হোক।

ভিডিওটি নজরে আসে দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: জুয়েল রানার। তিনিও তার ব্যবহৃত আইডি থেকে ওই তরুণ-তরুণীদের পরিচয় চেয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

মো: জুয়েল রানা জানান, মসজিদের বারান্দায় ভিডিওর বিষয়টি মানুষের মাঝে ক্ষোভের সঞ্চার করেছে। তাদেরকে খুঁজে বের করার চেষ্টা চলছে। পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement