০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ফেয়ার ভোট হলে ওবায়দুল কাদেরের মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা

-

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আব্দুল কাদের মির্জা বলেছেন, ‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই। যার শরম নেই তাকে তার মাকে গালি দিলে তিনি কি রিয়েক্ট করবে, কোনো উত্তর দেবে? তার কোনো শরম নেই। তার কাছে ক্ষমতাটা বড়। আমি বাংলাদেশ আওয়ামী লীগের সচিব (সাধারণ সম্পাদক)। ফেয়ার ভোট করেননা.. সবিচগিরি, মন্ত্রীগিরি টঙ্গে (হারাবেন) উঠবে। সাহস থাকলে সচিব সাব ফেয়ার ভোট করান।’

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বসুরহাট বাজারের বঙ্গবন্ধুর ম্যুরালে কর্মী সমাবেশে বক্তৃকালে তিনি এসব কথা বলেন।

বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা বলেন, যখন বলি মানুষের ভোট অধিকার নিশ্চিত করতে হবে। এটা বললে ওপর থেকে নিচ পর্যন্ত কলিজায় ধরে যায়। আমার বড় দোষ হলো এটা। আমি ভোট চুরির কথা বললে সব শিয়ালের এক ডাক। বাকি খেলা আজ থেকে খেলবো। ওবায়দুল কাদের, বানু মতির খেলা ছেড়ে দেন। আপনার আমলনামা, আপনার স্ত্রীর আমলনামা আমার কাছে আছে। একরাম, নিজামকে যেভাবে ধোয়া হয়েছে, আপনাকেও ধোয়া হবে।

মেয়র বলেন, ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলছেন, আমাকে বাদ দেন, আপনি তাকে রাখেন। আমি তার জালায় অস্থির হয়ে গেছি। শেখ হাসিনা বলেছেন, এটা তোমাদের পারিবারিক ব্যাপার। তুমি তার সাথে কথা বল।

তিনি আরো বলেন, পুলিশ মায়ের স্বর্ণও চুরি করে। মা-বাবার থেকে ঘুষ খায়। পুলিশ এত খারাপ। আবার ভালোও আছে। আমাদের পুলিশ সুপার ছিলেন ইলিয়াছ শরীফ। নামেও শরীফ কাজেও শরীফ। একরামের রক্ত চক্ষুকে ভয় করতেন না।


আরো সংবাদ



premium cement