১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মিথ্যা মামলা প্রত্যাহার করে চা দোকানির মুক্তি চায় এলাকাবাসী

মানববন্ধনে এলাকাবাসী - ছবি নয়া দিগন্ত

নোয়াখালীর সুবর্ণচরে মিথ্যা ধর্ষণ মামলায় রামগতির আইউব আলী (২৬) নামক এক চা দোকানদারকে গ্রেফতার করানোর প্রতিবাদে রামগতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে মিথ্যা মামলা প্রত্যাহার করে চা দোকানির মুক্তি চেয়েছে এলাকাবাসী।

বুধবার বিকালে রামগতির ৯ নম্বর চরগাজী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ফরিদ মেম্বার বাজারে এলাকাবাসীর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ৯ নম্বর চরগাজী ইউনিয়নের তরুণ চেয়ারম্যান সাবেক লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মো: তাওহীদুল ইসলাম সুমন বলেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দুলাল সমাজের সাথে নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চর জুবলী ইউনিয়নের চর জিয়াউদ্দিনের সাথে সীমানা জটিলতা রয়েছে। জটিলতার বিষয়ে দুই জেলার জেলা প্রশাসক ও সংশ্লিষ্ট নেতৃবৃন্দ অবগত আছেন।

তিনি উভয় উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনের সহযোগীতা কামনা করেন, যাতে সুন্দর একটি সিদ্ধান্তে জনসাধারণকে হয়রানী ও মিথ্যা মামলা থেকে অব্যহতি দেয়া হয়।

এছাড়াও মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, স্থানীয় ওয়ার্ড মেম্বার শেখ ফরিদ, সিডিএসপির ফরিদ মেম্বার, জালাল উদ্দিন হোরন, মিরাজ উদ্দিন, দুলাল সমাজের দুলাল মিয়া, শাহেদুল ইসলাম ও মামুনুল বারী প্রমুখ।

বক্তারা বলেন, আমাদের কারো সাথে কোনো বিরোধ নেই। তবে ভুমিদস্যু, বনদস্যু, ডাকাত শফি বাতাইন্না এসব সীমান্ত এলাকায় নিরীহ অধিবাসীদের বিভিন্নভাবে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।

তারা বলেন, চরগাজী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ফরিদ মেম্বার বাজারের ব্যবসায়ী আইউব আলীকে মিথ্যা ধর্ষণ মামলায় গ্রেফতার করানো হয়েছে।

তারা গ্রেফতার আইউব আলীর মুক্তি দাবি করেন।

গ্রেফতারকৃত ব্যবসায়ী আইউব আলী রামগতির চর গাজী ইউনিয়নের ৫ নংম্বর ওয়ার্ড দক্ষিণ টুমচরের আবু তাহেরের ছেলে। তিনি চা দোকান করেন।


আরো সংবাদ



premium cement

সকল