২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক কারাগারে

নোয়াখালীতে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক কারাগারে - ফাইল ছবি

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: শ্যামল উদ্দিনকে (৩০) চাঁদাবাজিসহ দু’টি মামলায় গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মো: শ্যামল উদ্দিন সোনাইমুড়ী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ভানুয়া গ্রামের শুয়াবাড়ির আব্দুররব খোকনের ছেলে।

রোববার বেলা ৩টার দিকে পুলিশ তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। এর আগে সকাল ১১টায় উপজেলার সোনাইমুড়ী বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্যামল ক্ষমতার প্রভাব খাটিয়ে এলাকায় দখল, টেন্ডারবাজি, চাঁদাবাজিসহ মানুষকে জিম্মি করে আর্থিক সুবিধা ভোগ করছিলেন। এ নিয়ে থানায় তার বিরুদ্ধে হত্যার উদ্দেশ্যে মারধরের একটি মামলা ও একটি চাঁদাবাজির হয়েছে। মামলা দু’টিতে সে ওয়ারেন্টের আসামি ছিলো।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চাঁদাবাজির মামলাসহ দু’টি মামলায় আসামি শ্যামলকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ

সকল