২২ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১, ১৫ মহররম ১৪৪৬
`

কুকুরের মুখ থেকে মানব শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

কমলনগরে কুকুরের মুখ থেকে উদ্ধার করা হয়েছে মানব শিশুর ক্ষতবিক্ষত লাশ - নয়া দিগন্ত

লক্ষ্মীপুরের কমলনগরে রাস্তার পাশে পড়ে থাকা এক শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটে।

উপজেলার উত্তর চরলরেঞ্চ পূর্ব মুজিবনগর মতিরহাট-তোরাবগঞ্জ সড়কের পাশে কিছু কুকুর এক শিশুর ক্ষতবিক্ষত শরীর নিয়ে টানাহেঁচড়ার সময় বিষয়টি স্থানীয়দের নজরে আসে। তবে কে বা কারা শিশুটিকে রেখে গেছে সেটাও জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি কালো ব্যাগ থেকে কম্বল, ওড়না ও লুঙ্গি মোড়ানো শিশুর দেহ কুকুরের দল টেনেহেঁচড়ে বের করে আনে। এটি দেখে স্থানীয়রা কাছে গিয়ে কুকুরটিকে তাড়িয়ে দেয়। কিন্তু তার আগেই শিশুটির শরীর ক্ষতবিক্ষত করে ফেলেছে কুকুরগুলো। মাথা ছাড়া শিশুটির শরীরের বাকি অংশ ছিন্ন-ভিন্ন হয়ে যায়।

চরলরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে বলেন, শিশুটির পুরো দেহ ক্ষতবিক্ষত অবস্থায় পাওয়া গেছে। ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক।

কমলনগর থানার উপ-পরিদর্শক মো: জাহাঙ্গির বলেন, ঘটনাটি শুনে আমরা ঘটনাস্থলে যাই। ধারণা করা হচ্ছে এটি চার থেকে পাঁচ মাসের অপরিপক্ক একটি মানব ভ্রুণ। কে বা কারা এটি ফেলে রেখে গেছে তা জানা যায়নি। স্থানীয়রা শিশুর ছিন্ন-ভিন্ন লাশটি মাটিচাপা দিয়ে দিয়েছে।


আরো সংবাদ



premium cement
হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জামায়াতের হাতিরঝিলে বিজিবির গাড়িতে অগ্নিসংযোগ আশুগঞ্জে পুলিশ ও আন্দোলনকারীদের মধ্য ধাওয়া-পাল্টা ধাওয়া কিশোরগঞ্জে দিনভর সংঘর্ষে শহর রণক্ষেত্র, আহত দেড় শতাধিক কোটা সংস্কার আন্দোলন : শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষে ফেনী রণক্ষেত্র বিটিভিতে আগুন : আটকা পড়েছে অনেকে, সম্প্রচার বন্ধ শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে আর্জেন্টিনা, পিছিয়ে ব্রাজিল-পর্তুগাল রাজশাহীতে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগ-যুবলীগ ও পুলিশের সংঘর্ষ : আহত ১৩ বগুড়ায় পুলিশ-শিক্ষার্থী দিনভর সংঘর্ষ : গুলি, বহু আহত ছারছীনার পীর সাহেবের জানাজায় লাখো মুসল্লির অংশগ্রহণ জামালগঞ্জে কোটা সংস্কার আন্দোলনের সমর্থনে সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল