২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কুকুরের মুখ থেকে মানব শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

কমলনগরে কুকুরের মুখ থেকে উদ্ধার করা হয়েছে মানব শিশুর ক্ষতবিক্ষত লাশ - নয়া দিগন্ত

লক্ষ্মীপুরের কমলনগরে রাস্তার পাশে পড়ে থাকা এক শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটে।

উপজেলার উত্তর চরলরেঞ্চ পূর্ব মুজিবনগর মতিরহাট-তোরাবগঞ্জ সড়কের পাশে কিছু কুকুর এক শিশুর ক্ষতবিক্ষত শরীর নিয়ে টানাহেঁচড়ার সময় বিষয়টি স্থানীয়দের নজরে আসে। তবে কে বা কারা শিশুটিকে রেখে গেছে সেটাও জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি কালো ব্যাগ থেকে কম্বল, ওড়না ও লুঙ্গি মোড়ানো শিশুর দেহ কুকুরের দল টেনেহেঁচড়ে বের করে আনে। এটি দেখে স্থানীয়রা কাছে গিয়ে কুকুরটিকে তাড়িয়ে দেয়। কিন্তু তার আগেই শিশুটির শরীর ক্ষতবিক্ষত করে ফেলেছে কুকুরগুলো। মাথা ছাড়া শিশুটির শরীরের বাকি অংশ ছিন্ন-ভিন্ন হয়ে যায়।

চরলরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে বলেন, শিশুটির পুরো দেহ ক্ষতবিক্ষত অবস্থায় পাওয়া গেছে। ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক।

কমলনগর থানার উপ-পরিদর্শক মো: জাহাঙ্গির বলেন, ঘটনাটি শুনে আমরা ঘটনাস্থলে যাই। ধারণা করা হচ্ছে এটি চার থেকে পাঁচ মাসের অপরিপক্ক একটি মানব ভ্রুণ। কে বা কারা এটি ফেলে রেখে গেছে তা জানা যায়নি। স্থানীয়রা শিশুর ছিন্ন-ভিন্ন লাশটি মাটিচাপা দিয়ে দিয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল