২১ মে ২০২২
`

কুকুরের মুখ থেকে মানব শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

কমলনগরে কুকুরের মুখ থেকে উদ্ধার করা হয়েছে মানব শিশুর ক্ষতবিক্ষত লাশ - নয়া দিগন্ত

লক্ষ্মীপুরের কমলনগরে রাস্তার পাশে পড়ে থাকা এক শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটে।

উপজেলার উত্তর চরলরেঞ্চ পূর্ব মুজিবনগর মতিরহাট-তোরাবগঞ্জ সড়কের পাশে কিছু কুকুর এক শিশুর ক্ষতবিক্ষত শরীর নিয়ে টানাহেঁচড়ার সময় বিষয়টি স্থানীয়দের নজরে আসে। তবে কে বা কারা শিশুটিকে রেখে গেছে সেটাও জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি কালো ব্যাগ থেকে কম্বল, ওড়না ও লুঙ্গি মোড়ানো শিশুর দেহ কুকুরের দল টেনেহেঁচড়ে বের করে আনে। এটি দেখে স্থানীয়রা কাছে গিয়ে কুকুরটিকে তাড়িয়ে দেয়। কিন্তু তার আগেই শিশুটির শরীর ক্ষতবিক্ষত করে ফেলেছে কুকুরগুলো। মাথা ছাড়া শিশুটির শরীরের বাকি অংশ ছিন্ন-ভিন্ন হয়ে যায়।

চরলরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে বলেন, শিশুটির পুরো দেহ ক্ষতবিক্ষত অবস্থায় পাওয়া গেছে। ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক।

কমলনগর থানার উপ-পরিদর্শক মো: জাহাঙ্গির বলেন, ঘটনাটি শুনে আমরা ঘটনাস্থলে যাই। ধারণা করা হচ্ছে এটি চার থেকে পাঁচ মাসের অপরিপক্ক একটি মানব ভ্রুণ। কে বা কারা এটি ফেলে রেখে গেছে তা জানা যায়নি। স্থানীয়রা শিশুর ছিন্ন-ভিন্ন লাশটি মাটিচাপা দিয়ে দিয়েছে।


আরো সংবাদ


premium cement
রাজধানীতে পুলিশি অভিযানে গ্রেফতার ৭২ হুয়াওয়ে ও জেডটিই-কে ফাইভ-জি নেটওয়ার্কে নিষিদ্ধ করবে কানাডা মিরসরাইয়ে জমে উঠেছে মৌসুমি ফলের বেচাকেনা ইউক্রেনের পূর্বাঞ্চলে রাশিয়ার হামলা তীব্রতর হয়ে উঠছে স্বস্তির বৃষ্টিতে ভিজলো শহর মারিউপোলে পুরোপুরি বিজয়ের দাবি রাশিয়ার কাকতালীয়! অতিকাকতালীয়! ছাত্রদল সভাপতি শ্রাবণের ওপর পুলিশি হামলা হয়েছে : জুয়েল পাকিস্তানে নতুন সঙ্কট, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী থাকতে পারছেন না হামজা! একাধিক বিয়ে না করতে তালেবান কর্মকর্তাদের প্রতি সর্বোচ্চ নেতার পরামর্শ ধনীদের তালিকায় ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ অর্থমন্ত্রী, সামাজিক মাধ্যমে সমালোচনা

সকল