১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


সুন্দরী নারীর প্রতারণার ফাঁদে মোটরসাইকেল চালক, গ্রেফতার ১

প্রতারক চক্রের প্রধান ওমর ফয়সাল রনিকে গ্রেফতার করেছে পুলিশ - ছবি : ইউএনবি

প্রথমে সুন্দরী মেয়ে রাস্তায় দাঁড় করিয়ে লিফট চাওয়া হয় মোটরসাইকেল চালকের কাছে। চালক লিফট দিতে রাজি হলে তরুণী চালককে নিয়ে যায় নির্দিষ্ট বাসায়। তারপর বাসায় চা খাওয়ানোর কথা বলে ভেতরে ডেকে নিয়ে আটকে রেখে সহযোগীরা মিলে মোটরসাইকেলসহ সর্বস্ব লুটে নেয়।

এমনই একটি অভিনব প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করেছে চট্টগ্রামের পাহাড়তলী থানা পুলিশ। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সোমবার নগরীর পাহাড়তলী থানার দক্ষিণ কাট্রলি রূপালী আবাসিক এলাকার একটি বাসা থেকে ওই প্রতারক চক্রের প্রধান ওমর ফয়সাল রনিকে (২২) গ্রেফতার করার কথা জানান পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম।

ওসির ভাষ্য, সম্প্রতি আগ্রাবাদ এলাকায় আসাদুজ্জামান সুমন নামের এক তরুণের কাছে বাসায় পৌঁছে দেয়ার জন্য লিফট চান এক সুন্দরী তরুণী। পরে সুমন লিফট দিতে রাজি হলে তাকে একটি নির্দিষ্ট বাসার সামনে নিয়ে প্রতারণার কৌশল হিসাবে বাড়ির ছাদে চা খেয়ে যাওয়ার অফার করে ওই তরুণী। মোটরসাইকেল চালক সুমন রাজি হলে তাকে ছাদে নিয়ে আগে থেকে অপেক্ষমান ওই তরুণীর সহযোগীরা এই তরুণকে আটক করে তার মোটরসাইকেল, মোবাইল নগদ ১৭ হাজার টাকা ও সাথে থাকা কয়েকটি ব্যাংকের ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড ছিনিয়ে নেয়। পরে এটিএম কার্ড থেকে আরো নগদ ১২ হাজার টাকা উত্তোলন করে নেয়।

এই ঘটনায় থানায় মামলা হলে পুলিশ অনুসন্ধানে এই চক্রকে চিহ্নিত করতে সক্ষম হয়। সোমবার চক্রের হোতা ওমর ফয়সাল রনিকে গ্রেফতার করে এবং মামলার বাদি সুমনের কাছ থেকে ছিনিয়ে নেয়া মোটরসাইকেলটিও উদ্ধার করতে সক্ষম হয়।

এই প্রতারক চক্রের অন্যন্য সদস্যদেরও গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান ওসি হাসান ইমাম।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement

সকল