২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ডোবায় মিলল নবজাতকের লাশ

ডোবায় মিলল নবজাতকের লাশ - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর চাটখিলে ডোবা থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল ৪টায় উপজেলার চাটখিল পৌরসভার দামালিয়া আবাসিক এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মাছচাষী আমির হোসেন তার মাছের খামারে কাজ করতে গিয়ে পলিথিনে মোড়ানো নবজাতকের লাশটি দেখতে পান। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য নবজাতকের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই নবজাতকের ডিঅক্সিরাইবোনিউক্লিক অ্যাসিড (ডিএনএ) সংগ্রহ করে রাখা হবে।


আরো সংবাদ



premium cement
বিলাশপুরে আ’লীগ ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

সকল