২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় অটোরিকশাচালক নিখোঁজ

কুমিল্লায় অটোরিকশাচালক নিখোঁজ -

কুমিল্লার লালমাইয়ে মোহাম্মদ রাসেল (২৭) নামে এক অটোরিকশাচালক নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার লালমাই থানায় সাধারণ ডায়েরি করেছেন রাসেলের বাবা। নিখোঁজ রাসেল উপজেলার পালপাড়া গ্রামের ছফুউল্লাহর ছেলে।

ছফুউল্লাহ জানান, তার তিন ছেলে ও তিন মেয়ের মধ্যে রাসেল মেজো। রাসেলের দুই বছরের একটি সন্তান আছে। অটোরিকশা নিয়ে সোমবার ভোর সাড়ে ৬টায় বেরিয়ে যায় রাসেল। কিন্তু রাত হয়ে গেলেও আর বাসায় না ফিরায় চিন্তিত হয়ে পড়ে পরিবারের লোকজন। রাসেলের ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

এর আগে লালমাইতে ১১ সেপ্টেম্বর শাহ পরান নামে এক কিশোরকে হত্যা করে অটোরিকশা নিয়ে যায় দুর্বৃত্তরা। পুলিশ সাড়ে চার শ’ ঘণ্টার সিসিটিভি ফুটেজ দেখে হত্যাকারীকে শনাক্ত করে। ১৪ অক্টোবর চার আসামিকে গ্রেফতার করে।

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব জানান, রাসেলের মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। তার মোবাইল ফোনের কললিস্টের জন্য আবেদন করা হয়েছে। কললিস্টের সূত্র ধরে তদন্ত কার্যক্রম চলবে।


আরো সংবাদ



premium cement
জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ

সকল