১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`
চট্টগ্রামে দুর্গোৎসবের উপহার সামগ্রী বিতারণকালে ডা. শাহাদাত হোসেন

বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী, ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরাই এখন মন্দির ভাংচুর করে

বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী, ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরাই এখন মন্দির ভাংচুর করে - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি সবসময় সনাতনী সম্প্রদায়ের পাশে থাকে। বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। বেগম খালেদা জিয়ার সময় রোজা, পূজা একসাথে হয়েছে। ক্ষমতাসীনদলের সন্ত্রাসীরাই এখন মন্দির ভাংচুর করে। বিশ্বজিৎ দাশকে কুপিয়ে হত্যা করে। মা-বোনদের ধর্ষণ করে। হিন্দুদের সম্পত্তি দখল করে। কিন্তু কোন বিচার হয় না।

আইনের শাসন না থাকার কারণে দেশে এখন দুর্নীতি প্রাতিষ্ঠানিক রূপ পেয়েছে। বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ভিত্তিহীন, মিথ্যা গায়েবী মামলার দ্রুত বিচার হয়। কিন্তু সরকারী দলের চিহ্নিত সন্ত্রাসীদের গণধর্ষণের বিচার হয় না। দুর্নীতিবাজদের দুর্নীতির কোন বিচার হয় না।

তিনি বুধবার দুপুরে দলীয় কার্যালয় নাসিমন ভবন মাঠে জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম চট্টগ্রাম মহানগর শাখা কর্তৃক আয়োজিত শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ৪১টি ওয়ার্ডের সনাতনী সম্প্রদায়ের লোকজনের মাঝে উপহার সামগ্রী বিতারণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, আপনারা আমাদের সম্পত্তি নয়, সম্পদ। সনাতনী ভাইবোনদের জন্য দুর্গাপূজা একটি প্রধান ধর্মীয় উৎসব। এবারও উৎসবমুখর পরিবেশে সনাতনী ভাইবোনেরা তাদের দুর্গোৎসব উদযাপন করবেন। আমরা আপনাদের পাশে আছি, থাকবো। প্রতি বছরের ন্যায় এবারও আপনারা আমাদের ডাকে সাড়া দিয়ে কষ্ট করে উপহার সামগ্রী নিতে এসেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতনী ভাইভোনদেরকে আমার ও আমার দলের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, দেশের আজ কোন মানুষ ভাল নেই কারণ দুর্নীতি দু:শাসনের রাজত্বে আমরা বসবাস করছি। মামলা-হামলা নির্যাতনে আজ সাধারণ মানুষ অতিষ্ঠ। অতীতের যে সকল নির্বাচন এই সরকারের অধীনে হয়েছে এবং বর্তমানে যে সকল উপনির্বাচন হচ্ছে সব নির্বচনই একদলীয় নির্বচনে পরিণত করেছে।

জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি বিপ্লব চৌধুরীর সভাপতিত্বে এবং সুকান্ত তালুকদার জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় হিন্দু ছাত্র ফোরামের সভাপতি রাজীব ধর তমাল। উপস্থিত ছিলেন নগর বিএনপির নেতা মো. ইদ্রিস আলী, মোহাম্মদ জাকির হোসেন, জিয়াউর রহমান জিয়া, খায়রুজ্জামান জুনু, দিদার হোসেন, মো. লিটন, আসাদুর রহমান টিপু, বাপ্পী দে, সুমন ঘোষ বাদশা, সুব্রত সেন, রূপক মল্লিক, জীবন মিত্র দাশ, দিলীপ মিত্র, জুয়েল আইচ, মিথুন দাশ, সঞ্জয় ধর, রাজীব দত্ত, সাজু দাশ, প্রান্ত বশাক, রানা শীল প্রমুখ নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement