২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

-

নোয়াখালীর চাটখিল উপজেলায় খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে নিহতের বসত ঘর থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

ওই শিশুর নাম মো: আরাফাত (৮)। সে উপজেলার বদলকোট ইউনিয়নের সমর উদ্দিন ফকির বাড়ির প্রবাসী তাজুল ইসলামের ছেলে।

স্থানীয়া জানিয়েছেন, শুক্রবার সকাল আনুমানিক ১০টা থেকে ১১টার মধ্যে ঘরে খেলতে গিয়ে অসাবধানতাবশত গলায় ফাঁস লেগে গিয়ে শিশুটির মৃত্যু হয়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।  ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল