২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীকে খুন করে নিজেই পুলিশের কাছে ধরা দিলেন স্বামী

-

চট্টগ্রামের সাতকানিয়ায় স্ত্রী নুসরাত শারমিনকে (৩০) খুন করে নিজেই পুলিশের কাছে ধরা দিয়েছেন স্বামী আবদুর রহিম (৩৮)।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার ঢেমশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে প্রবাসী জসিম উদ্দীনের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

আবদুর রহিম বান্দরবান পার্বত্য জেলা রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঢেমশা ইউনিয়নের ৬নং ওয়ার্ড সিকদার পাড়ার ডা: নুরুল আমিনের বাড়ির মৃত রমজু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে গৃহবধূ নুসরাত শারমিন বাপের বাড়ি সাতকানিয়া পৌরসভার গোয়াজর পাড়া থেকে স্বামীর ভাড়া বাসায় আসেন। সাথে তার ভাইও আসে। পরে ভাই চলে গেলে বিকেল সাড়ে ৫টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার একপর্যায়ে ঘরে থাকা দা দিয়ে স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে স্বামী রহিম। গুরুতর আহত অবস্থায় বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শারমিন।

ছয়-সাত বছর আগে বিয়ে হয় তাদের। তাদের পরিবারে দুই বছরের এক ছেলে ও তিন মাসের এক মেয়ে রয়েছে।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, স্বামীর দায়ের কোপের আঘাতে গুরুতর জখম স্ত্রী চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় ঘাতক স্বামীকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল