২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


লাকসাম পৌর কাউন্সিলর শাহ আলমের ইন্তেকাল

মো: শাহ আলম -

লাকসাম পৌরসভার একাধারে ৩ বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মো: শাহ আলম (৫৫) মঙ্গলবার দিবাগত রাত ২টার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মরহুমের জানাযার নামাজ আজ বুধবার দুপুর আড়াইটায় নওয়াব ফয়েজুন্নেছা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

কাউন্সিলর শাহআলমের মৃত্যুতে স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম, লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়েরসহ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল