২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু সাবেক সেনা সদস্যের

ফরিদপুরে করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু সাবেক সেনা সদস্যের - প্রতীকী

ফরিদপুরে করোনায় আক্রান্ত হয়ে সাবেক সেনা সদস্যের (৬৮) ঢাকায় মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। শনিবার সন্ধ্যায় ফরিদপুরের মধুখালী উপজেলার কবরাস্থানে স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফন করা হয়েছে।

সাবেক ওই সেনা সদস্য মধুখালী পৌরসভার পশ্চিম গাড়াখোলা মহল্লার বাসিন্দা। তিনি বিবাহিত এবং দুই ছেলে ও এক মেয়ের বাবা। তিনি সার্জেন্ট হিসেবে ২০০৫ সালে সেনাবাহিনী থেকে অবসর নেন। বর্তমানে তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন।

মধুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কমকর্তা মো. রেজাউল ইসলাম জানান, সাবেক ওই সেনা সদস্যের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে ওই রোগীর জরুরী চিকিৎসার পরামর্শ দেওয়া হয়। গত বৃহস্পতিবার তিনি ঢাকাতে চিকিৎসার জন্য সিএমএইচ ভর্তি হন। তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার সন্ধ্যায় সিএমএসইউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, শনিবার সকাল ১০টার দিকে এক কর্ণেল ফোন করে জানান, নমুনা পরীক্ষায় মৃত রহমতউল্লাহর করোনা পজিটিভ আসেছে। তিনি বলেন, এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা হয়েছে। পরিপূর্ণ স্বাস্থ্য বিধি মেনে তার লাশ দাফন করা হবে।

মধুখালী পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের কমিশনার আনিসুর রহমান বলেন, অবসরপ্রাপ্ত ওই সেনা সদস্য জ্বর, গলা ব্যাথা নিয়ে অসুস্থ্য হয়ে পড়লে ঢাকা সিএএমএইচ-এ ভর্তি হন। শুক্রবার সন্ধায় তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল