০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ফরিদগঞ্জে জামাতার ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু

-

ফরিদগঞ্জে জামাতার ছুরিকাঘাতে শাশুড়ি পারভীন আক্তার (৪০) মারা গেছেন। শুক্রবার ভোরে চাঁদপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক জামাতা আল মামুন মোহনকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে মামলা করেছে নিহত পারভীনের দেবর লিয়াকত আলী খান।

জানা গেছে, স্ত্রীর পরকিয়া সন্দেহে তর্কের জের ধরে গত বুধবার সন্ধ্যায় স্ত্রী তানজিনা আক্তার রিতুকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে মোহন। এ সময় রিতুর মা পারভীন ও ভাই প্রান্ত এগিয়ে এলে তাদেরকেও ছুরকিাঘাত করেন তিনি। ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে রিতুর মৃত্যু হয়। পারভীনকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বৃহঃস্পতিবার রাতে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ঢাকা নেয়ার পথে শুক্রবার ভোরে তিনি মৃত্যু বরণ করেন।

শুক্রবার সকালে তার লাশ থানায় নেয়ার পর পুলিশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এদিকে নিহত রিতুর পোস্টমর্টেম শেষে বৃহস্পতিবার বিকেলে তার লাশ দাফন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাঙ্গাবালীতে ৬ কিমি. সড়কের হাজারো গাছ নিধন সরকারি দলের লুটেরা ভূমিদস্যুরা দেশকে ধ্বংস করছে : রিজভী রাসায়নিকে আম পাকানো থামছে না সাতক্ষীরায় দিনাজপুর ও গাজীপুরে প্রাণ গেলে ৩ জনের বাঁশখালী মালেকা বানু চৌধুরী জামে মসজিদ ইসলামের অনুপম নিদর্শন বিপদসীমার উপরে সুরমা বাড়ছে কুশিয়ারার পানি গৌরনদীতে আ’লীগের দু’পক্ষে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত ৫ জন টেকনাফে চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে সাবেক এমপি বদির গুলিবর্ষণ! গাজীপুরে কিশোরী শ্রমিককে গণধর্ষণ : ম্যানেজারের হাতে অন্ত:সত্ত্বা আরেক কিশোরী অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক মালয়েশিয়ায় মে দিবস ও ঈদ পুনর্মিলনী উপলক্ষে সাংস্কৃতিক উৎসব

সকল