২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


নাসিরনগরে আনসার ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ

নাসিরনগরে আনসার ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলা আনসার ও ভিডিপির উদ্যোগে আনসার ও ভিডিপির স্বেচ্ছাসেবী সদস্যদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে স্থানীয় সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসনে সংগ্রাম উপজেলার তিনশ’ আনসার সদস্যের মধ্যে নির্দিষ্ট সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সংসদস সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসনে সংগ্রাম এমপি। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান ও উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো: মিজানুর রহমান।

এ সময় সংসস সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসনে সংগ্রাম বলেন, ‘সকল আনসার সদস্যদের পবিত্র ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাচ্ছি। বাংলাদেশে আনসার ভিডিপি এমন একটি সংগঠন যেটি আমাদের মহান মুক্তিযোদ্ধের সাথে জড়িত ছিল। এই সংগঠনটির প্রতি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীও অত্যন্ত সহানুভূতিশীল। দেশের এই ক্রান্তিলগ্নে গুজবে কান না দিয়ে এবং আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হয়ে কাজ করার আহ্বান জানাচ্ছি।


আরো সংবাদ



premium cement
কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর গাইবান্ধায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড রাইসিকে হত্যার অভিযোগ, যা বলছে ইসরাইল নেতানিয়াহু, গ্যালান্ট ও হামাসের ৩ নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হচ্ছে আশুলিয়ায় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে পাচার হওয়া ৮ বাংলাদেশী নারীকে ২ বছর পর ফেরত আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক গৃহবধূর মৃত্যু এক হাতে ত্রাণ, আরেক হাতে বোমা : আন্তর্জাতিক সম্প্রদায়কে যা বললেন শাইখুল আজহার গাজায় ইসরাইলি বাহিনী সর্বাত্মক যুদ্ধ করছে : ইসরাইলি কমান্ডার শূন্যের মধ্যে আর্থিক খাত, যেকোনো সময় ক্র্যাশল্যান্ডিং হতে পারে : রিজভী যশোরে এমপি নাবিলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ

সকল